ব্রেকিং নিউজ :
কার্যকরভাবে মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য ইরানী কূটনীতিকের আহ্বান প্রধানমন্ত্রীর নির্দেশে শিগগিরই বিদ্যুৎ পাচ্ছেন চরের অবশিষ্ট মানুষ বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর খালেদা জিয়াকে যদি স্লো পয়জনিং করা হয় তাহলে হুকুমের আসামী হবেন ফখরুল : ওবায়দুল কাদের সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ : নৌপরিবহন প্রতিমন্ত্রী সিলেটকে চিকিৎসা সেবার অন্যতম কেন্দ্রবিন্দুতে পরিণত করা হবে : পররাষ্ট্রমন্ত্রী চট্টগ্রামে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু করোনায় চট্টগ্রামে নতুন ৫ জন শনাক্ত বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চারিত করেছিল: প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 24/11/2021 05:13 PM
  • 5 বার পঠিত

সিরিয়ায় বুধবার ইসরাইলি বাহিনীর বিমান হামলায় চার জন নিহত হয়েছেন। এদের মধ্যে দু’জন বেসামরিক নাগরিক । দেশটিতে লেবাননের হিজবুল্লাহ গ্রুপের অনুগত যোদ্ধাদের একটি ঘাঁটি লক্ষ্য করে এ হামলা চালানো হয়। যুদ্ধ পর্যবেক্ষণ সংস্থা একথা জানিয়েছে। খবর এএফপি’র।
ব্রিটেন ভিত্তিক গ্রুপ সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস জানায়, সিরিয়ার পশ্চিমাঞ্চলীয় হোমস প্রদেশের তিনটি গ্রামের কাছের একটি এলাকা লক্ষ্য করে ইসরাইল ক্ষেপণাস্ত্র হামলা চালায়।
পর্যবেক্ষণ সংস্থা জানায়, এ  হামলায় চারজন নিহত হন। এদের মধ্যে দু’জন বেসামরিক নাগরিক । তবে অপর দু’জন বেসামরিক নাগরিক, না সৈন্য তা জানা যায়নি।
এদিকে সামরিক কর্মকর্তার বরাত দিয়ে সিরিয়ার সরকারি বার্তা সংস্থা সানা জানায়, সেখানে ভোর রাতে চালানো এ বিমান হামলায় দু’জন বেসামরিক নাগরিক নিহত ও সাতজন আহত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...