ব্রেকিং নিউজ :
কার্যকরভাবে মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য ইরানী কূটনীতিকের আহ্বান প্রধানমন্ত্রীর নির্দেশে শিগগিরই বিদ্যুৎ পাচ্ছেন চরের অবশিষ্ট মানুষ বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর খালেদা জিয়াকে যদি স্লো পয়জনিং করা হয় তাহলে হুকুমের আসামী হবেন ফখরুল : ওবায়দুল কাদের সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ : নৌপরিবহন প্রতিমন্ত্রী সিলেটকে চিকিৎসা সেবার অন্যতম কেন্দ্রবিন্দুতে পরিণত করা হবে : পররাষ্ট্রমন্ত্রী চট্টগ্রামে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু করোনায় চট্টগ্রামে নতুন ৫ জন শনাক্ত বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চারিত করেছিল: প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 24/11/2021 05:25 PM
  • 9 বার পঠিত

ঢাকার আশুলিয়ার তাজরীন ফ্যাশন ট্র্যাজেডির ৯ বছর পূর্তি আজ। সকাল থেকে আশুলিয়ার নরসিংহপুরে পুড়ে যাওয়া তাজরীন ফ্যাশন কারখানার ভবনের সামনে ফুল দিয়ে সেদিনের অগ্নিকান্ডের ঘটনায় নিহত শ্রমিকদের স্মরণ করা হয়। 
স্থানীয় বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা ফুল নিয়ে জড়ো হন। এসময় তাদের সাথে শিল্পাঞ্চলের বিভিন্ন কারখানায় কর্মরত সাধারণ শ্রমিকরা যোগ দেন। 
পরে পুড়ে যাওয়া তাজরীন ফ্যাশনের ফটকে ফুল দিয়ে গভীর শ্রদ্ধাভারে স্মরণ করা হয় সেদিনের নিহত শ্রমিকদের প্রতি।
২০১২ সালের ২৪ নভেম্বর সন্ধ্যার পর আশুলিয়া শিল্পাঞ্চলের নরসিংহপুরে তোবা গ্রুপের তাজরীন ফ্যাশনের কারখানায় আগুনের ঘটনা ঘটে। এতে ১১৪ জন শ্রমিক মারা যান এবং আহত হয় অন্তত ৩ শতাধিক শ্রমিক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...