ব্রেকিং নিউজ :
দিনাজপুরে হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের সব হলে ‘ফার্স্ট এইড কর্ণার’ চালু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মিতসুবিশি কর্পোরেশন বৃত্তি প্রবর্তন বিএনপি ভুল রাজনীতির কারণে এখন চরম দুর্দিনের ছায়ায় আচ্ছন্ন হয়ে পড়েছে : ওবায়দুল কাদের অর্ধেক জনবল দিয়ে ব্যাংক চালাতে হবে ‘বাংলাদেশ-ওমান বিজনেস ফোরাম’ গঠনে আগ্রহী ওমানের দূত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৮তম জন্মবার্ষিকী আগামীকাল পীরগঞ্জে স্পিকারের পক্ষে শীতবস্ত্র বিতরণ ইসি গঠনের দায়িত্ব মির্জা ফখরুলকে দিলেই কেবল বিএনপি খুশি হবে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী বসিলায় ট্রাক টার্মিনাল উচ্ছেদ করে লাউতলা খাল খনন শুরু প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ বিলের রিপোর্ট সংসদে উপস্থাপনের সুপারিশ
  • আপডেট টাইম : 26/11/2021 06:21 PM
  • 42 বার পঠিত

ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়বেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। পরিণতি পাবে সযত্নে লুকিয়ে রাখা প্রেম। শুরু হবে নতুন সংসার। ইতিমধ্যেই শুরু হয়েগেছে বিয়ের আয়োজন। একে একে পালিত হবে বিয়ের নানা অনুষ্ঠান। নিয়ম মেনেই হাতে মেহেদি পরবেন ক্যাটরিনা। তবে যে সে মেহেদি নয়, লাখ টাকার মেহেদি দিয়ে নিজের হাতে হবু স্বামীর নাম লিখতে চলেছেন ক্যাটরিনা।
জানা গেছে, কোনও রকম রাসায়নিক-বিহীন বিশেষ মেহেদি তৈরি হচ্ছে ক্যাটরিনার জন্য। আর এই মেহেদি তৈরি করছেন রাজস্থানের পালি জেলার সোজাতের শিল্পীরা। তাদের পারিশ্রমিক পঞ্চাশ হাজার থেকে এক লক্ষ টাকা। ইতিমধ্যেই মেহেদির নমুনা পাঠানো হয়েছে হবু কনেকে। তবে যে ব্যবসায়ী এই মেহেদি তৈরির কাজ নিয়েছেন, ভিকি-ক্যাটরিনার থেকে তিনি কোনও টাকা নিতে চাননি।
শোনা যাচ্ছে, ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহেই আইনি ভাবে নিজেদের বিয়ে সারবেন ‘ভিক্যাট’। তার পরে রাজস্থানের বিলাসবহুল প্রাসাদে মহা ধুমধামে হবে আনুষ্ঠানিক ভাবে উদযাপন করা হবে বিয়ের অনুষ্ঠান। উপস্থিত থাকবেন সিদ্ধার্থ মালহোত্র, কিয়ারা আডবাণী, বরুণ ধাবনের মতো তারকারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...