ব্রেকিং নিউজ :
দিনাজপুরে হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের সব হলে ‘ফার্স্ট এইড কর্ণার’ চালু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মিতসুবিশি কর্পোরেশন বৃত্তি প্রবর্তন বিএনপি ভুল রাজনীতির কারণে এখন চরম দুর্দিনের ছায়ায় আচ্ছন্ন হয়ে পড়েছে : ওবায়দুল কাদের অর্ধেক জনবল দিয়ে ব্যাংক চালাতে হবে ‘বাংলাদেশ-ওমান বিজনেস ফোরাম’ গঠনে আগ্রহী ওমানের দূত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৮তম জন্মবার্ষিকী আগামীকাল পীরগঞ্জে স্পিকারের পক্ষে শীতবস্ত্র বিতরণ ইসি গঠনের দায়িত্ব মির্জা ফখরুলকে দিলেই কেবল বিএনপি খুশি হবে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী বসিলায় ট্রাক টার্মিনাল উচ্ছেদ করে লাউতলা খাল খনন শুরু প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ বিলের রিপোর্ট সংসদে উপস্থাপনের সুপারিশ
  • আপডেট টাইম : 26/11/2021 07:02 PM
  • 39 বার পঠিত

চট্টগ্রামের সাগরিকায় হোমল্যান্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজের আগুন নেভানোর পর মো. মিলন (৩৮) নামের এক ফায়ার সার্ভিস কর্মীর মারা গেছে । তার গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জে।
শুক্রবার দুপুর ২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ- সহকারী পরিচালক ফরিদ আহমেদ।
তিনি বলেন, সকালের দিকে সাগরিকায় হোমল্যান্ড কেমিক্যালের গোডাউনে আগুন লাগে। সেখানে অন্য সদস্যদের সঙ্গে মিলনও আগুন নেভানোর কাজ করেন। আগুন নেভানোর কাজের শেষের দিকে মিলন আমাদের জানান তার বুকে ব্যথা করছে। সঙ্গে সঙ্গেই ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে জানা গেছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। আগুনে তার কোনো সমস্যা হয়নি বলেও জানান ফরিদ আহমেদ।
শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে হোমল্যান্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজের গোডাউনে আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট ৪৫ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...