ব্রেকিং নিউজ :
দিনাজপুরে হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের সব হলে ‘ফার্স্ট এইড কর্ণার’ চালু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মিতসুবিশি কর্পোরেশন বৃত্তি প্রবর্তন বিএনপি ভুল রাজনীতির কারণে এখন চরম দুর্দিনের ছায়ায় আচ্ছন্ন হয়ে পড়েছে : ওবায়দুল কাদের অর্ধেক জনবল দিয়ে ব্যাংক চালাতে হবে ‘বাংলাদেশ-ওমান বিজনেস ফোরাম’ গঠনে আগ্রহী ওমানের দূত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৮তম জন্মবার্ষিকী আগামীকাল পীরগঞ্জে স্পিকারের পক্ষে শীতবস্ত্র বিতরণ ইসি গঠনের দায়িত্ব মির্জা ফখরুলকে দিলেই কেবল বিএনপি খুশি হবে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী বসিলায় ট্রাক টার্মিনাল উচ্ছেদ করে লাউতলা খাল খনন শুরু প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ বিলের রিপোর্ট সংসদে উপস্থাপনের সুপারিশ
  • আপডেট টাইম : 26/11/2021 09:20 PM
  • 37 বার পঠিত
ফাইল ছবি

পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন বলেছেন, সিলেটকে আধুনিক চিকিৎসা সেবার অন্যতম কেন্দ্রবিন্দুতে পরিণত করা হবে। 
তিনি আজ বিকালে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নবনির্মিত দশ তলা আউটডোর ভবন উদ্বোধনকালে এ কথা বলেন। 
ড. মোমেন বলেন, প্রতিবছর বাংলাদেশের কয়েক লক্ষ মানুষ চিকিৎসার জন্য প্রতিবেশি দেশে যান। এজন্য পর্যাপ্ত চিকিৎসা সেবা দিতে পারলে আমাদের বড় অংকের টাকা সেভ হবে। 
পররাষ্ট্রমন্ত্রী সিলেটে চিকিৎসা সেবার উন্নয়নে সরকারের গৃহীত বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরে বলেন, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের দশ তলা আউটডোর ভবন নির্মাণ সম্পন্ন হওয়ায় এই হাসপাতালের চিকিৎসা সেবা প্রদানের সক্ষমতা অনেক বেড়ে গেল। 
তিনি আরো বলেন, সিলেট সদর হাসপাতালের ২৫০ শয্যা বিশিষ্ট আট তলা ভবনের নির্মাণ কাজ আগামী মে মাসের মধ্যেই শেষ হবে এবং তখন সিলেটে চিকিৎসা সেবা আরো উন্নত হবে। ইতিমধ্যে দ্বিতীয় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নির্মাণের প্রয়োজনীয় প্রক্রিয়াও শুরু করা হয়েছে। 
এ সময় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ব্রায়ান বঙ্কিম হালদার, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, স্থানীয় প্রশাসনের কর্মকর্তাবৃন্দ এবং সিলেটের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...