ব্রেকিং নিউজ :
দিনাজপুরে হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের সব হলে ‘ফার্স্ট এইড কর্ণার’ চালু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মিতসুবিশি কর্পোরেশন বৃত্তি প্রবর্তন বিএনপি ভুল রাজনীতির কারণে এখন চরম দুর্দিনের ছায়ায় আচ্ছন্ন হয়ে পড়েছে : ওবায়দুল কাদের অর্ধেক জনবল দিয়ে ব্যাংক চালাতে হবে ‘বাংলাদেশ-ওমান বিজনেস ফোরাম’ গঠনে আগ্রহী ওমানের দূত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৮তম জন্মবার্ষিকী আগামীকাল পীরগঞ্জে স্পিকারের পক্ষে শীতবস্ত্র বিতরণ ইসি গঠনের দায়িত্ব মির্জা ফখরুলকে দিলেই কেবল বিএনপি খুশি হবে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী বসিলায় ট্রাক টার্মিনাল উচ্ছেদ করে লাউতলা খাল খনন শুরু প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ বিলের রিপোর্ট সংসদে উপস্থাপনের সুপারিশ
  • আপডেট টাইম : 01/01/1970 08:00 PM
  • 380 বার পঠিত

যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি বিমান বিধ্বস্ত হয়ে পাইলটসহ ১০ জন নিহত হয়েছেন। অ্যাডিসন বিমানবন্দর থেকে উড্ডয়নের কিছুক্ষণের মধ্যেই বিমানটি বিধ্বস্ত হয়।

স্থানীয় ফায়ার সার্ভিসের একজন কর্মকর্তা জানান, আকাশে ওঠার কিছুক্ষণ পরেই বিমানটি মাটিতে পড়ে বিমানবন্দরের হ্যাঙ্গারে (বিমান রাখার স্থান) ঢুকে পড়ে বিস্ফোরিত হয়।

বিমানবন্দরের উপপরিচালক ডারসি ন্যুজিল জানান, স্থানীয় সময় রোববার রাত ৯টায় ফ্লোরিডার উদ্দেশে ছেড়ে যাওয়ার জন্য উড্ডয়ন করে বিমানটি।

বিস্ফোরণের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলের উদ্দেশে রওনা দেন জরুরি সেবা বিভাগের কর্মীরা। কিন্তু ঘটনাস্থলে পৌঁছে বিমানের কাউকে জীবিত পাননি তাঁরা। 

নিহতদের আত্মীয়স্বজনকে খবর দেওয়া হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। তবে নিহতদের পরিচয় গোপন রাখা হয়েছে।

ডালাসের কাউন্টি বিচারক ক্লে জেনকিস এক টুইটে বলেন, ‘আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমাকে এ বিষয়ে বিস্তারিত জানানো হয়েছে। এ দুর্ঘটনায় যেসব পরিবার প্রিয়জন হারিয়েছে, তাদের জন্য সবাইকে প্রার্থনা করার অনুরোধ করছি। এই পরিবারদের কাছে খবর পৌঁছানোর প্রক্রিয়া চলছে।’

ভিডিও ফুটেজে দেখা যায়, বিমানবন্দরের হ্যাঙ্গার থেকে ঘন কালো ধোঁয়া উঠছে। এ সময় হ্যাঙ্গারের ভেতরে কেউ ছিল না বলে জানা গেছে।

গণমাধ্যম সিবিএসের বরাত দিয়ে বিবিসি জানায়, একটি অসমর্থিত সূত্র দাবি করেছে, ইঞ্জিন বিকল হয়ে ভূপতিত হয় বিমানটি।

যুক্তরাষ্ট্রের অভ্যন্তরীণ যোগাযোগ ব্যবস্থার নিরাপত্তা নিশ্চিতকরণ বিষয়টি দেখভাল করার সরকারি বিভাগ এ ঘটনার তদন্ত করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...