ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-১১-২৩
  • ৫৯৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বলিউডে বিয়ের মরশুমের মধ‍্যেই বিচ্ছেদের গুঞ্জন উঠেছে। এবার গুঞ্জন উঠেছে, অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস দম্পতি নাকি আলাদা হয়ে যাচ্ছেন। সোশ্যাল মিডিয়া থেকে নিকের পদবি নিজের নাম থেকে ঝেড়ে ফেলেছেন প্রিয়াঙ্কা। এরপরই জল্পনা তুঙ্গে উঠেছে, শিগগিরই হয়তো আলাদা হয়ে যাবেন প্রিয়াঙ্কা-নিক জুটি। তবে নিয়ে এখনো মুখ খোলেননি প্রিয়াঙ্কা-নিক।
ভারতের সংবাদমাধ্যমগুলো বলছে, সম্প্রতি অভিনেত্রীর নতুন ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে গোটা বলিউড পাড়ায় গুঞ্জন ছড়িয়েছে।শোনা যাচ্ছে, স্বামী নিক জোনাসকে নাকি ডিভোর্স দিতে চলেছেন প্রিয়াঙ্কা। বহুদিন ধরে সংসারে চলা অশান্তির কারণেই নাকি নিকের সঙ্গে সব সম্পর্ক ত্যাগ করতে চলেছেন বলিউডের দেশি গার্ল! আর এই গুঞ্জনের আগুনে বারুদ ঢেলে দিয়েছে প্রিয়াঙ্কার নতুন ইনস্টাগ্রাম পোস্ট।
সম্প্রতি নতুন ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের পদবি বদলে ফেলেছেন প্রিয়াঙ্কা। যিনি বিয়ের পর রাতারাতি তার নামের পাশে লিখে ফেলেছিলেন নিক জোনাসের নাম। সেই প্রিয়াঙ্কাই হঠাৎ জোনাস সরিয়ে নামের পাশে শুধু চোপড়া লিখলেন! নেটিজেনদের চোখ এড়ায়নি এই কাণ্ড। প্রিয়াঙ্কার এই পদবি বদল, দেখা মাত্রই ছড়িয়ে গেল নিক জোনাস ও প্রিয়াঙ্কার বিচ্ছেদের খবর।
নেটিজেনদের একাংশ মনে করছেন, এ রকমটা যে হবে, তা আগে থেকেই জানতো সবাই। অনেকের মতে, নিক ও প্রিয়াঙ্কা মোটেই সঠিক জুটি নয়। কেউ কেউ আবার মনে করছেন, শুধুমাত্র বিদেশে থাকার জন্যই নাকি নিককে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা।
এসব নিয়ে এখনো মুখ খোলেননি প্রিয়াঙ্কা বা নিক জোনাস কেউই। তবে অভিনেত্রীর মা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘এ খবর একেবারেই গুজব! প্রিয়াঙ্কা ও নিক সুখেই আছেন।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat