ব্রেকিং নিউজ :
বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের চেলসিকে ৫-০ গোলে উড়িয়ে দিল আর্সেনাল সুপ্রিম কোর্টের আপিল বিভাগে ৩ জন বিচারপতি নিয়োগ আগামীতে বাংলাদেশের হজ ব্যবস্থাপনা হবে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট : ধর্মমন্ত্রী জয়পুরহাটের ‘কড়ই-কাদিরপুর গণহত্যা দিবস ২৬ এপ্রিল লোহিত সাগরে নৌকাডুবি, ৩৩ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু
  • প্রকাশিত : ২০২১-১১-৩০
  • ৪৯৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

শুধু অভিনেত্রী বা নবাব-কন্যা হিসেবে নয়, সারা আলি খান বিখ্যাত তার নম্র স্বভাবের জন্যেও। ভক্তদের কখনও নিরাশ করেন না সারা। কিন্তু এবার এক পাপারাৎজির হয়ে কথা বললেন সারা। খুব ধমকালেন তার দেহরক্ষীদের।
সম্প্রতি ভিকি কৌশলের সঙ্গে মুম্বাইয়ের রাস্তায় দেখা গিয়েছিল সারাকে। গাড়িতে ওঠার সময় হঠাৎ সারার দিকে কাগজে মোড়া সামোসা পাও এগিয়ে দেন এক ভক্ত। তার পরিপ্রেক্ষিতে সারা যা করলেন তাও ইনস্টাগ্রামে রীতিমতো ভাইরাল।
আনন্দ এল রাই পরিচালিত ছবি ‘অত্রাঙ্গি রে’-এর ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। ছবির ‘চকাচক’ গানের লঞ্চে গিয়েছিলেন তিনি। পাপারাৎজিরাও উপস্থিত ছিলেন সেখানে। তাদের একজনকে ধাক্কা দিয়েছিলেন সারার দেহরক্ষী। যেই না ব্যাপারটা জানতে পেরেছেন, খুব রেগে যান সারা। সাংঘাতিক বকাবকি করেন দেহরক্ষীদের।
কিছুদিন আগে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সেখানে দেখা যায়, দুই হাত দিয়ে সেই ভক্তের কাছ থেকে সমুচা পাও নেন সারা। একই সঙ্গে ধন্যবাদও জানান সেই ভক্তকে। মহামূল্যবান জিনিস নয়, রাস্তার দোকান থেকে কেনা সমুচা পাও পাওয়ার পর সারা যে খুশি মনে গ্রহণ করেছেন তা মুগ্ধ করেছে নেটিজেনদের। অনেকেই বলছেন যে তারকা সন্তানদের লেবেল দূরে সরিয়ে সারা মানুষের কাছে মিশে যাওয়ার ক্ষমতা রাখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat