ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-১২-০৩
  • ৪৮৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

এবার প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন, ফারহান আক্তারদের পথে হাঁটতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। শোনা যাচ্ছে, শিগগিরই হলিউড সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার।
হলিউডের এক নামকরা নির্মাতা ‘মালাং’ সিনেমার কাজ দেখে তার পরবর্তী সিনেমার জন্য দিশাকে কাস্ট করতে ইচ্ছে প্রকাশ করেছেন। সিনেমা ও পরিচালকের নাম প্রকাশ করা না হলেও ভারতীয় গণমাধ্যমগুলো দিশার হলিউড যাত্রার বিষয়টি নিশ্চিত করেছে। তাদের দাবি, সবাইকে চমকে দেওয়ার জন্য বিষয়টি নিয়ে এখনো কেউ সেভাবে কথা বলছেন না।
দিশার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে তারা আরও জানিয়েছে, নিজের প্রথম হলিউড সিনেমায় অ্যাকশনধর্মী চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন দিশা। এরইমধ্যে দিশার সঙ্গে সিনেমাটি নিয়ে দীর্ঘ আলোচনাও সেরেছেন সেই নির্মাতা। তবে দিশা বিষয়টি নিয়ে সরাসরি মন্তব্য না করে বলেন, ‘আলোচনা হলেই তো কাজ করা হয় না। অনেকের সঙ্গেই কাজের বিষয়ে কথা হয়। সময় হলে হয়তো ভালো খবরই দিতে পারব। ধৈর্য ধরুন!’
দিশার এমন কথায় কারো বুঝতে বাকি নেই যে, শিগগিরই চমক দিয়ে ঘোষণা দেবেন তিনি। এদিকে চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে দিশার ‘মালাং’ সিনেমাটি। পাশাপাশি তার হাতে রয়েছে ‘যোদ্ধা’, ‘এক ভিলেন রিটানর্স’সহ বেশ কয়েকটি সিনেমার কাজ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat