ব্রেকিং নিউজ :
ঢাকা ও ব্যাংকক পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর করেছে বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে : ওবায়দুল কাদের দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রী আহ্বান জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুণের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে : পরিবেশমন্ত্রী সাবের চৌধুরী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী নাটোরে শিশু একাডেমির প্রশিক্ষণার্থীদের শিক্ষা সফর বাংলার বাঘ নামে পরিচিত হক সাহেব ছিলেন গণমানুষের নেতা : রাষ্ট্রপতি শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকী আগামীকাল উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি ২৮ এপ্রিল ‘জাতীয় আইনগত সহায়তা দিবস’
  • প্রকাশিত : ২০২১-১২-০৭
  • ২৯১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ভারতের পররাষ্ট্র সচিব হর্ষ বর্ধন শ্রিংলা দু’দিনের সরকারি সফরে আজ সকালে ঢাকায় এসে পৌঁছেছেন। বাংলাদেশ ও ভারতের মৈত্রী দিবস উদযাপনের একদিন পর তিনি ঢাকা এলেন।
পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, বাংলাদেশের পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন বিমানবন্দরে তাকে স্বাগত জানান। এদিকে ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয় সুত্র জানিয়েছে, শ্রিংলা আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করবেন। আরতের পররাষ্ট্র সচিব আজ পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এবং পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনের সাথে সাক্ষাত করবেন। এ ছাড়া ভারতের পররাষ্ট্র সচিব হর্ষ বর্ধন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গেও সাক্ষাতের কথা রয়েছে। ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, বাংলাদেশে ভারতের পররাষ্ট্র সচিবের এই সফর দু’দেশের মধ্যকার ব্যাপক সহযোগিতা পর্যালোচনার সুযোগ তৈরি করবে। মন্ত্রণালয় আরো জানায়, ভারতের রাষ্ট্রপতি শ্রী রাম নাথ কোবিন্দ আগামী ১৫ থেকে ১৭ ডিসেম্বর বাংলাদেশ সফর করবেন। শ্রিংলার সফর এই প্রস্তুতির জন্যেও সহায়ক হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat