ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-১২-০৯
  • ৬২৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার পড়াশোনার মাঝেই মডেলিং দুনিয়ায় পা রাখলেন। একটি নামী ফ্যাশন ওয়েবসাইটের বিজ্ঞাপনে মডেল হিসেবে আত্মপ্রকাশ ঘটলো তার।
সারা টেন্ডুলকার যেরকম সুন্দরী তার পাশাপাশি তিনি খুব স্পষ্টবাদী। সারা টেন্ডুলকার সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় থাকেন। মাঝে মধ্যেই ইনস্টাগ্রামে তার ছবি শেয়ার করে থাকেন তিনি। পেশাদার জীবনে পা রাখার আগে থেকেই সারার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে ১৬ লক্ষ। ভাইরাল ভিডিওটি ইতিমধ্যেই পছন্দ করেছেন পঁচাশি হাজারেরও বেশি মানুষ।
সারার সঙ্গে বিজ্ঞাপনে দেখা গিয়েছে ভারতের আরও দুই অভিনেত্রী বণিতা ও তানিয়া শ্রফ। তাদের সঙ্গে ওই ব্র্যান্ডের পোশাকের মডেলিং করবেন সারা। এই তিনজনকে ওই ব্র্যান্ডের প্রমোশনাল ভিডিওতে দেখা গেছে।
দীর্ঘদিন ধরেই সারার বিনোদন দুনিয়ায় আত্মপ্রকাশ নিয়ে জল্পনা চলছিল। অনেকেরই ধারণা ছিল, লন্ডনে পড়াশোনা শেষে হয়তো তিনি পা রাখবেন বলিউডে। এর আগেই বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে সারাকে। তবে এবারের বিজ্ঞাপনে সারা যেন তাক লাগিয়ে দিয়েছেন। প্রথমবার বিজ্ঞাপনে কাজ করলেও, তিনি সাবলীল ছিলেন। হলুদ রঙের পোশাকে সারার থেকে চোখ ফেরানো দায়। সারার ফ্যাশন জ্ঞান ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে ফ্যাশন সমালোচকদের কাছে। সারার প্রথম বিজ্ঞাপনের পারফরমেন্স দেখে উচ্ছ্বসিত প্রশংসা করেছেন বহু অনুগামী। তবে শেষপর্যন্ত মডেলিংকেই সারা পেশা হিসেবে বেছে নেবেন কি না, তা নিয়েও প্রশ্ন জেগেছে অনেকের মনে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat