• প্রকাশিত : ২০২১-১২-১১
  • ১৬৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় যৌতুকের দাবী পুরন করতে না পাড়ায় পাষন্ড স্বামী শ্বাসরুদ্ধ করে খুন করলো নিজের স্ত্রীকে । ঘটনাটি ঘটেছে শনিবার ভোরে উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের গয়হাট্রা পারকুল গ্রামে ।

উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের গয়হাট্রা পারকুল গ্রামের মোঃ শফিকিল ইসলামের মেয়ের সঙ্গে ঐ একই ইউনিয়নের গয়হাট্টা গ্রামের মোঃ সবুজ মিয়ার সঙ্গে সামাজিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিবাহের পর থেকেই যৌতুক লোভী পাষন্ড স্বামী প্রায়ই স্ত্রী রুমাকে মারধর করতো। রুমার বাবা যৌতুকের দাবীকৃত টাকা না দেওয়ায় মোঃ সবুজ মিয়া তার স্ত্রী রুমা খাতুন(২০)কে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে বলে রুমার বাবা মোঃ শফিকিল ইসলাম বাদী হয়ে শনিবার সন্ধ্যায় উল্লাপাড়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে । পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠিয়েছে ।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক মোঃ মাহবুব উল্লাহ সরকার জানান ঘটনার স্বল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে । নিহত রুমার বাবা বাদী হয়ে শনিবার সন্ধ্যায় একটি হত্যা মামলা দায়ের করেছে । পুলিশ আসামীদের গ্রেফতারের চেষ্টা করছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat