ব্রেকিং নিউজ :
দিনাজপুরে হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের সব হলে ‘ফার্স্ট এইড কর্ণার’ চালু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মিতসুবিশি কর্পোরেশন বৃত্তি প্রবর্তন বিএনপি ভুল রাজনীতির কারণে এখন চরম দুর্দিনের ছায়ায় আচ্ছন্ন হয়ে পড়েছে : ওবায়দুল কাদের অর্ধেক জনবল দিয়ে ব্যাংক চালাতে হবে ‘বাংলাদেশ-ওমান বিজনেস ফোরাম’ গঠনে আগ্রহী ওমানের দূত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৮তম জন্মবার্ষিকী আগামীকাল পীরগঞ্জে স্পিকারের পক্ষে শীতবস্ত্র বিতরণ ইসি গঠনের দায়িত্ব মির্জা ফখরুলকে দিলেই কেবল বিএনপি খুশি হবে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী বসিলায় ট্রাক টার্মিনাল উচ্ছেদ করে লাউতলা খাল খনন শুরু প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ বিলের রিপোর্ট সংসদে উপস্থাপনের সুপারিশ
  • আপডেট টাইম : 10/01/2022 06:59 PM
  • 22 বার পঠিত

করোনা ভাইরাস পরিস্থিতি বিবেচনায় এনে ২০২২ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নেবে শিক্ষা মন্ত্রণালয়।
আজ শিক্ষা মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক ব্রিফিংয়ে বিভিন্ন প্রশ্নের জবাবে এ কথা বলেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।
তিনি আরো বলেন, পরীক্ষার সময় নিয়ে সুনির্দিষ্ট কিছু বলা না গেলেও বছরের মাঝামাঝি সময়ে সংক্ষিপ্ত সিলেবাসে এসএসসি ও এইচএসসি  পরীক্ষাগুলো নেওযার  সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
শিক্ষামন্ত্রী বলেন,করোনা পরিস্থিতির কারণে বিগত বছরগুলোতে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার্থীরা সঠিকভাবে ক্লাস করতে পারেনি।  অনলাইন ও টেলিভিশনের মাধ্যমে তারা শিক্ষা গ্রহণ করেছে।
উল্লেখ্য, শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে করোনাভাইরাস পরিস্থিতিতে ২০২০ সালের মার্চে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়। পরিস্থিতি কিছুটা  অনুকূলে এলে ২০২১ সালের ১২  সেপ্টেম্বর সীমিত পরিসরে শ্রেণীকক্ষে আসে শিক্ষার্থীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...