ব্রেকিং নিউজ :
দিনাজপুরে হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের সব হলে ‘ফার্স্ট এইড কর্ণার’ চালু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মিতসুবিশি কর্পোরেশন বৃত্তি প্রবর্তন বিএনপি ভুল রাজনীতির কারণে এখন চরম দুর্দিনের ছায়ায় আচ্ছন্ন হয়ে পড়েছে : ওবায়দুল কাদের অর্ধেক জনবল দিয়ে ব্যাংক চালাতে হবে ‘বাংলাদেশ-ওমান বিজনেস ফোরাম’ গঠনে আগ্রহী ওমানের দূত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৮তম জন্মবার্ষিকী আগামীকাল পীরগঞ্জে স্পিকারের পক্ষে শীতবস্ত্র বিতরণ ইসি গঠনের দায়িত্ব মির্জা ফখরুলকে দিলেই কেবল বিএনপি খুশি হবে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী বসিলায় ট্রাক টার্মিনাল উচ্ছেদ করে লাউতলা খাল খনন শুরু প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ বিলের রিপোর্ট সংসদে উপস্থাপনের সুপারিশ
  • আপডেট টাইম : 12/01/2022 06:48 PM
  • 27 বার পঠিত

নাটোর-রাজশাহী মহাসড়কের  তোকিয়া এলাকায় আজ ভোর রাতে বাস-ট্রাক ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ১০জন। 
দুূর্ঘটনায় ট্রাক চালক আবু মুসা এবং আসাদুল ইসলাম নামে এক কাঠ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তাদের বাড়ি রাজশাহীর পুঠিয়া এলাকায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।
নাটোর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আখতার হামিদ খান জানান, তোকিয়া এলাকার একটি পেট্রোল পাম্পের সামনে ঢাকা থেকে রাজশাহীগামী একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীতমুখী কাঠ ভর্তি ট্রাকের ও পিকআপের মধ্যে ত্রিমুখী মুখোমুখি সংঘর্ষ হয়। খবর  পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায়। তবে ঘটনাস্থলেই ট্রাক চালক আবু মুসার মৃত্যু হয়। আহত অবস্থায় কাঠ ব্যবসায়ী আসাদুল ইসলামকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় সবগুলো পরিবহন মিলে অন্তত ১০জন আহত হয়েছেন। আহতদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে নাটোর থানায় মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...