ব্রেকিং নিউজ :
দিনাজপুরে হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের সব হলে ‘ফার্স্ট এইড কর্ণার’ চালু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মিতসুবিশি কর্পোরেশন বৃত্তি প্রবর্তন বিএনপি ভুল রাজনীতির কারণে এখন চরম দুর্দিনের ছায়ায় আচ্ছন্ন হয়ে পড়েছে : ওবায়দুল কাদের অর্ধেক জনবল দিয়ে ব্যাংক চালাতে হবে ‘বাংলাদেশ-ওমান বিজনেস ফোরাম’ গঠনে আগ্রহী ওমানের দূত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৮তম জন্মবার্ষিকী আগামীকাল পীরগঞ্জে স্পিকারের পক্ষে শীতবস্ত্র বিতরণ ইসি গঠনের দায়িত্ব মির্জা ফখরুলকে দিলেই কেবল বিএনপি খুশি হবে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী বসিলায় ট্রাক টার্মিনাল উচ্ছেদ করে লাউতলা খাল খনন শুরু প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ বিলের রিপোর্ট সংসদে উপস্থাপনের সুপারিশ
  • আপডেট টাইম : 12/01/2022 07:17 PM
  • 20 বার পঠিত

আবারও করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় একের পর এক বাতিল হয়ে যাচ্ছে অনেক বলিউড সিনেমার শুটিং। সেখানে সদ্য বিবাহিত অভিনেতা ভিকি কৌশল এবং সারা আলী খান টানা দুই সপ্তাহ ধরে শুটিং করলেন।
ইন্দোরে একটি বাজার এলাকার শুটিং করতে দেখা গেছে তাদের। শুটিংসেটের বেশ কয়েকটি ছবি এরইমধ্যে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তবে সারা-ভিকির সেই লুক প্রশংসিত হলেও অনেকে কটাক্ষ করতেও ভুল করছেন না।
কারণ করোনা সংক্রমণ বৃদ্ধির এই সময়ে যেখানে সবাই জনসমাগম এড়িয়ে চলছেন সেখানে তারা জনবহুল এলাকায় শুটিং করছেন। অনেকেই বলছেন, এমন এহেন কাণ্ডে কোনো ধরনের প্রভাব পড়লে সারা-ভিকিকেই দায় নিতে হবে।
আবার কেউ কেউ বলছেন, তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া জরুরি। এ নিয়ে সারা বলেন, ‘আমরা সাবধানতার সঙ্গে স্বাস্হ্যবিধি মেনে শুটিং করেছি। চেষ্টা ছিল উত্সুক জনতার ভিড় সামলানোর। তাই আমার মনে হয় সমালোচকদের দাবি মূল্যহীন।’ তবে আপাতত নির্মাতা লক্ষ্মণ উতেকার পরিচালিত এই সিনেমাটির শুটিং শেষ হয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...