ব্রেকিং নিউজ :
দিনাজপুরে হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের সব হলে ‘ফার্স্ট এইড কর্ণার’ চালু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মিতসুবিশি কর্পোরেশন বৃত্তি প্রবর্তন বিএনপি ভুল রাজনীতির কারণে এখন চরম দুর্দিনের ছায়ায় আচ্ছন্ন হয়ে পড়েছে : ওবায়দুল কাদের অর্ধেক জনবল দিয়ে ব্যাংক চালাতে হবে ‘বাংলাদেশ-ওমান বিজনেস ফোরাম’ গঠনে আগ্রহী ওমানের দূত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৮তম জন্মবার্ষিকী আগামীকাল পীরগঞ্জে স্পিকারের পক্ষে শীতবস্ত্র বিতরণ ইসি গঠনের দায়িত্ব মির্জা ফখরুলকে দিলেই কেবল বিএনপি খুশি হবে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী বসিলায় ট্রাক টার্মিনাল উচ্ছেদ করে লাউতলা খাল খনন শুরু প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ বিলের রিপোর্ট সংসদে উপস্থাপনের সুপারিশ
  • আপডেট টাইম : 12/01/2022 08:59 PM
  • 24 বার পঠিত

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী আজ বলেছেন, তার মেয়র পদে দায়িত্ব পালনকালে সিটি কর্পোরেশন এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে।
তিনি বলেন, ‘আমার মেয়র পদে দায়িত্ব পালনকালে বন্দর ও সিদ্ধিরগঞ্জের অভূতপূর্ব উন্নয়ন করেছি।’
আজ বুধবার সকালে নগরীর টানবাজার র‌্যালিবাগান বস্তিতে নির্বাচনী প্রচারণাকালে তিনি এসব কথা বলেন। 
এসময় তার সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত প্রমুখ। 
ডা. আইভী বলেন, আমি নিতাইগঞ্জে ঋষিপাড়া বস্তিতে তিনটি ১০তলা ভবন নির্মাণ করছি। যাতে সেখানে বস্তির বাসিন্দারা আরো ভালোভাবে বসবাস করতে পারেন। আপনাদের বস্তির পাশের রাস্তা সরু ছিলো আমি রাস্তা প্রশস্ত করে দিয়েছি। মেথরপট্টির পাশ দিয়ে নতুন রাস্তা তৈরি করেছি। 
তিনি বলেন, আগে বস্তিতে পানি জমে থাকতো, খোলা ড্রেন ছিলো। আমি জলাবদ্ধতার সমস্যার সমাধান করেছি। এছাড়া গভীর ড্রেন, ঢাকনাওয়ালা ড্রেন নির্মাণ করেছি। সুপেয় পানির ব্যবস্থা করেছি। 
বস্তির ভেতর উন্নয়নমূলক কাজ করায় জায়গার দাম বেড়েছে উল্লেখ করে তিনি বলেন, ‘যদি আপনাদের বস্তির কাগজপত্র ঠিক থাকে তাহলে প্রধানমন্ত্রীর তহবিল ব্যবহার করে এখানেও বহুতল আধুনিক ভবন নির্মাণ করে দেবো।  
নারায়ণগঞ্জের ব্যবসায়ীদের উদ্দেশ্যে ডা. আইভী বলেন, নৌকা মার্কায় আমাকে ভোট দিবেন কারণ আমার সময়ে আপনারা শান্তিতে ব্যবসা-বাণিজ্য করতে পেরেছেন। 
তিনি বলেন, যার কাছে সহজে যেতে পারবেন, যার সাথে সহজে মিশতে পারবেন তাকে ভোট দিবেন। 
ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, বিগত বছরগুলোতে মেয়র পদে দায়িত্ব পালনকালে কোন দিন আমি বা আমার লোক আপনাদের কাছে এক টাকাও চাঁদা চায়নি। আপনারা শান্তিতে ব্যবসা করেছেন। আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করুন। আমি আপনাদের পাশে থাকবো।
এখানে তার নির্বাচনী প্রচারণা শেষে তিনি টানবাজার, নয়ামাটি, সুতারপাড়া, ডালপট্টিসহ ১৫ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...