ব্রেকিং নিউজ :
দিনাজপুরে হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের সব হলে ‘ফার্স্ট এইড কর্ণার’ চালু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মিতসুবিশি কর্পোরেশন বৃত্তি প্রবর্তন বিএনপি ভুল রাজনীতির কারণে এখন চরম দুর্দিনের ছায়ায় আচ্ছন্ন হয়ে পড়েছে : ওবায়দুল কাদের অর্ধেক জনবল দিয়ে ব্যাংক চালাতে হবে ‘বাংলাদেশ-ওমান বিজনেস ফোরাম’ গঠনে আগ্রহী ওমানের দূত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৮তম জন্মবার্ষিকী আগামীকাল পীরগঞ্জে স্পিকারের পক্ষে শীতবস্ত্র বিতরণ ইসি গঠনের দায়িত্ব মির্জা ফখরুলকে দিলেই কেবল বিএনপি খুশি হবে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী বসিলায় ট্রাক টার্মিনাল উচ্ছেদ করে লাউতলা খাল খনন শুরু প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ বিলের রিপোর্ট সংসদে উপস্থাপনের সুপারিশ
  • আপডেট টাইম : 13/01/2022 10:52 PM
  • 21 বার পঠিত

ফিলিপাইনের দক্ষিণাঞ্চলে বড়দিনের পার্টিগামী ছোট একটি ট্রাক উল্টে গিয়ে শিশুসহ অন্তত ১১ জনের প্রাণহানি ঘটেছে।
পুলিশ বৃহস্পতিবার জানিয়েছে, বড়দিন উপলক্ষ্যে বুধবার আয়োজিত এক পার্টির উদ্দেশে গাড়িটি মিন্দানাও দ্বীপের সমুদ্র সৈকতের একটি রিসর্টে যাচ্ছিল। চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ দুর্ঘটনা ঘটে। খবর এএফপি’র।
প্রায় ৫০ জন লোক গাদাগাদি করে ট্রাকে ভ্রমন করছিল। ট্রাকটি রাস্তা থেকে ছিটকে গিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়।
বালিঙ্গাসাগ পৌর এলাকার পুলিশ প্রধান মেজর তিওডোরো ডি ওরো বলেন, এতে তিন বছরের এক শিশুসহ ১১ জন মারা গেছে। আরও তিনজন মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। এক ডজন শিশুসহ বেশ কিছু যাত্রী দুর্ঘটনায় আহত হয়েছে।
আহত চালক চিকিৎসা পাওয়ার পর পালানোর প্রচেষ্টা চালায়। তবে, তাকে গ্রেফতার করা হয়েছে।
ডি ওরো বলেন, ট্রাকটি তিনটি ট্রাকের একটি বহরের অংশ ছিল। তবে বাকি দুটি ট্রাক দুর্ঘটনামুক্ত ছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...