ব্রেকিং নিউজ :
কুমিল্লা টাউন হল মাঠে আগামীকাল শিব নারায়ন দাশের প্রতি শেষ শ্রদ্ধা নীলফামারীতে ৩ হাজার ১৭০ জন চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী নাসুম-ইমরুল নৈপুন্যে ডিপিএলে অষ্টম জয় মোহামেডানের টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১২-১৪
  • ৪৪১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বগুড়া জেলার আদমদীঘি উপজেলায় আজ একটি প্লাস্টিক কারখানায় অগ্নিকান্ডে পাঁচজন শ্রমিকের মৃত্যু হয়েছে।আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় উপজেলার সান্তাহারে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
নিহত পাঁচজনের মধ্যে দুইজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন- সান্তাহারের কোমল দ্বোগাছীর লুৎফরের ছেলে শিহাব (৩০) এবং সারিয়াকান্দি উপজেলার সান্দিড়া গ্রামের শাজাহান (২৯)। নিহত অপর তিনজনের পরিচয় জানা যায়নি।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বগুড়া ও নওগাঁ জেলার ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট প্রায় তিনঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে।
ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আব্দুল মালেক জানান, প্লাস্টিক কারখানায় রক্ষিত গ্যাস সিলিন্ডারের বিষ্ফোরন থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।
আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, আজ কারখানায় ৪৫ শ্রমিক কাজ করছিলেন। অগ্নিকান্ডের সময় ৪০ জন শ্রমিক কারখানা থেকে বের হতে পারলেও বাকি পাঁচজন শ্রমিক বের হতে পারেননি। তারা অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন। নিহতদের মধ্যে দু’জনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।
তিনি আরও জানান, প্লাস্টিক কারখানাটির মালিক সান্তাহার পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টো। এ কারখানায় ওয়ান টাইম প্লেট, গ্লাসসহ অন্যান্য সামগ্রি প্রস্তুত করা হতো।
এদিকে, বগুড়ার জেলা প্রশাসক মো জিয়াউল হক এবং পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat