ব্রেকিং নিউজ :
বাংলাদেশ-ভারত জেসিসি বৈঠক ১৯ জুন : পররাষ্ট্রমন্ত্রী প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির কর্মমুখী শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিতে আহবান প্রতিমন্ত্রীর কাট কপি পেস্ট বাদ দিয়ে মৌলিক গবেষণার দিকে জোর দিতে হবে : বিএসএমএমইউ উপাচার্য দারিদ্র বিমোচনে অন্তর্ভুক্তিমূলক সমাজের বিকল্প নেই : ঢাবি উপাচার্য বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে : ওবায়দুল কাদের পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার কবরে সমাজকল্যাণ সচিবের শ্রদ্ধাঞ্জলি বিএনপি নৈরাজ্য করলে আওয়ামী লীগ প্রতিরোধ করবে :তথ্য ও সম্প্রচারমন্ত্রী জাতীয় উৎপাদনশীলতা পুরস্কার-২০২০ পাচ্ছে ২৬টি প্রতিষ্ঠান বিদ্রোহ দমনে ‘জিরো টলারেন্স’ নীতির জন্য প্রধানমন্ত্রীকে আসামের মুখ্যমন্ত্রীর ধন্যবাদ
  • আপডেট টাইম : 15/01/2022 10:07 PM
  • 60 বার পঠিত

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ আজ বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে। আমরা সবাইকে আশ্বস্ত করতে চাই আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে।
তিনি আজ শনিবার দুপুরে তার কার্যালয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।
এক প্রশ্নের জবাবে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, ‘আমরা স্বতন্ত্র প্রার্থীর কাছ থেকে লিখিত, ফোনে বা অন্য কোনো মাধ্যমে অভিযোগ পাইনি। আমরা নির্বাচনের রুটিন ওয়ার্ক করছি।’
তিনি বলেন, পরোয়ানাভুক্ত আসামিদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়েছে। জেলা প্রশাসক বলেন, আমরা ভোটের সব সরঞ্জাম কেন্দ্রে পৌঁছে দিয়েছি। আমাদের ৯জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে নয়টি টিম আইন-শৃঙ্খলা রক্ষায় কাজ করছেন। আগামীকাল আরও ৩০জন ম্যাজিস্ট্রেটসহ ৩৯টি টিম কাজ করবে। এছাড়া পুলিশের ৭৬টি টিম ও র‌্যাবের ৬৫টি টিম মাঠে থাকবে। বিজিবির ১৪টি টিম মাঠ পর্যায়ে কাজ করছে। গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।
মোস্তাইন বিল্লাহ বলেন, আগামীকাল বিজিবি’র আরো ৬টি দলসহ মোট ২০টি দল কাজ করবে। এর বাইরে আমাদের আরও ৬জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। কেন্দ্রগুলোতে ম্যাজিস্ট্রেট, পুলিশ এবং বিজিবি নিয়োজিত থাকবে।
জেলা প্রশাসক আরও বলেন, ‘নির্বাচনের আচরণবিধি লঙ্ঘনের দায়ে আমরা এখন পর্যন্ত ২০০টি মামলা করেছি, একজনকে কারাদ- দেওয়া হয়েছে এবং লক্ষাধিক টাকা জরিমানা করেছি।
তিনি বলেন, ভোটকেন্দ্রে সুরক্ষা সামগ্রী থাকবে। স্বাস্থ্যবিধি মেনে ভোট প্রদান করতে হবে। আমরা সে ব্যাপারে সচেতন রয়েছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...