ব্রেকিং নিউজ :
বাংলাদেশ-ভারত জেসিসি বৈঠক ১৯ জুন : পররাষ্ট্রমন্ত্রী প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির কর্মমুখী শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিতে আহবান প্রতিমন্ত্রীর কাট কপি পেস্ট বাদ দিয়ে মৌলিক গবেষণার দিকে জোর দিতে হবে : বিএসএমএমইউ উপাচার্য দারিদ্র বিমোচনে অন্তর্ভুক্তিমূলক সমাজের বিকল্প নেই : ঢাবি উপাচার্য বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে : ওবায়দুল কাদের পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার কবরে সমাজকল্যাণ সচিবের শ্রদ্ধাঞ্জলি বিএনপি নৈরাজ্য করলে আওয়ামী লীগ প্রতিরোধ করবে :তথ্য ও সম্প্রচারমন্ত্রী জাতীয় উৎপাদনশীলতা পুরস্কার-২০২০ পাচ্ছে ২৬টি প্রতিষ্ঠান বিদ্রোহ দমনে ‘জিরো টলারেন্স’ নীতির জন্য প্রধানমন্ত্রীকে আসামের মুখ্যমন্ত্রীর ধন্যবাদ
  • আপডেট টাইম : 17/01/2022 07:59 PM
  • 53 বার পঠিত

নওগাঁ জেলায় এ পর্যন্ত মোট ১১ হাজার ৩২৭ ব্যক্তিকে করোনা প্রতিরোধে বুস্টার টিকা প্রদান করা হয়েছে। তৃতীয় ডোজ হিসেবে এই টিকা প্রদান করা হয়েছে। এর মধ্যে এ্যস্ট্রাজেনিকা (কোভিশিল্ড) টিকা দেয়া হয়েছে ১০ হাজার ৯৩ জনকে এবং ফাইজার টিকা দেয়া হয়েছে ১ হাজার ২শ ৩৪ জনকে।
সিভিল সার্জন ডা. আবু হেনা মোহাম্মদ রায়হানুজ্জামান সরকার জানিয়েছেন- গতকাল পর্যন্ত জেলা সদরে অবস্থিত ২৫০ শয্যা বিশিষ্ট আধুনকি হাসপাতাল কেন্দ্রসহ জেলার অন্য ১০টি উপজেলা হাসপাতাল কেন্দ্র সমূহে এসব টিকা দেয়া হয়েছে।
সূত্রমতে, জেলায় ৬ হাজার ৪৭৯ জন পুরুষ ও ৩ হাজার ৬১৪ জন মহিলাকে এ্যাস্্েরাজেনিকা টিকা এবং ৭৬৮ জন পুরুষ ও ৪৬৬ জন মহিলাকে ফাইজার টিকা দেয়া হয়েছে।
উপজেলা ভিত্তিক এ্যাস্ট্রোজেনিকা টিকা প্রদানের সংখ্যা হচ্ছে সদর উপজেলায় ৩ হাজার ৬৭২ জন, রাণীনগর উপজেলায় ৫৩২ জন, আত্রাই উপজেলায় ১ হাজার ২৪০ জন, মহাদেবপুর উপজেলায় ২৫০ জন, মান্দা উপজেলায় ১৮৬ জন, বদলগাছি উপজেলায় ১ হাজার ৪৮১ জন, পতœীতলা উপজেলায় ৫৬০ জন, ধামইরহাট উপজেলায় ৫১৩ জন, নিয়ামতপুর উপজেলায় ১ হাজার ৭৫ জন এবং সাপাহার উপজেলায় ৫৮৪ জনকে।
অপরদিকে ফাইজারের টিকা দেয়া হয়েছে সদর উপজেলায় ৫৬ জনকে, মান্দা উপজেলায় ৪৪৫ জনকে, পতœীতলা উপজেলায় ১১০ জনকে এ বং নিয়ামতপুর উপজেলায় ৬২৩ জনকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...