ব্রেকিং নিউজ :
বার্সেলোনার বিদায়ে ক্লাব বিশ্বকাপে জায়গা করে নিল এ্যাথলেটিকো “দ্বীপ উন্নয়ন কর্তৃপক্ষ” গঠনে জাতীয় সংসদকে পরামর্শ প্রদান করে হাইকোর্ট রায় চের্নিগিভে রাশিয়ার হামলায় নিহত ৮,আহত ১৮ জন: মেয়র ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত শরীয়তপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা প্রতিদিন দিনাজপুর থেকে শতাধিক মেট্রিক টন টমেটো বিভিন্ন জেলায় সরবরাহ নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন মারা গেছেন বিএনপিসহ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে : ওবায়দুল কাদের ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর কারাগার থেকে সরিয়ে গৃহবন্দী অবস্থায় মিয়ানমারের নেত্রী অং সান সুচি
  • প্রকাশিত : ২০২১-১২-২০
  • ৮৬০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মহান বিজয় দিবসের ৫০ বছর উদযাপন উপলক্ষে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আজ শুরু হয়েছে  বিজয় দিবস হ্যান্ডবল টুর্নামেন্ট (পুরুষ ও নারী) ।  এবারের টুর্নামেন্টে ছয়টি করে পুরুষ ও মহিলা হ্যান্ডবল দল অংশ নিচ্ছে।
শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে আজ প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোহাম্মদ জাহিদ আহসান রাসেল এমপি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, পরিচালনা কমিটির চেয়ারম্যান এক্সিম ব্যাংক লিমিটেড এর পরিচালক লে: কর্ণেল (অব:) সিরাজুল ইসলাম বীর প্রতীক (বার) এবং ফেডারেশনের কোষাধ্যক্ষ ও পরিচালনা কমিটির সম্পাদক  মো: জাহাঙ্গীর হোসেন। 
উদ্বোধনী খেলায় নারী বিভাগে জামালপুর স্পোর্টস একাডেমী ৪৭-১৮ গোলে ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার বিপক্ষে জয়লাভ করেছে। অন্য ম্যাচে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ৩১-১৯ গোলে জামালপুর স্পোর্টস একাডেমীকে এবং বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব ২৭-১৮ গোলে নওগাঁর বদলগাছী লাবণ্য প্রভা পাইলট ও কমিউনিটি গার্লস হাই স্কুলকে পরাজিত করেছে। 
পুরুষ বিভাগের ম্যাচে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) ৫২-০৯ গোলে জামালপুর স্পোর্টস একাডেমীকে পরাজিত করে। 
টুর্নামেন্টে অংশগ্রহনকারী দলগুলো হচ্ছে:
পুরুষ বিভাগ:- ১) বর্ডার গার্ড বাংলাদেশ, ২) বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব, ৩) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, ৪) ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থা, ৫) জামালপুর স্পোর্টস একাডেমী ও ৬) আনোয়ার সরকার স্পোর্টস একাডেমী, কুষ্টিয়া।
মহিলা বিভাগ:- ১) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, ২) বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব, ৩) ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থা, ৪) জামালপুর স্পোর্টস একাডেমী, ৫) তেঁতুলিয়া উপজেলা ক্রীড়া সংস্থা ও ৬) বদলগাছী লাবণ্য প্রভা পাইলট ও কমিউনিটি গার্লস হাই স্কুল, নওগাঁ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat