ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-১২-২১
  • ৭৯৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেছেন, প্রান্তিক জনপদে আইন শৃংখলা ও জননিরাপত্তামূলক কাজে আনসার বাহিনীর গুরুত্ব অপরিসীম। আজ দুপুরে মেহেরপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। 
প্রতিমন্ত্রী, আনসার বাহিনীর বিভিন্ন সময়ের অবদানের কথা তুলে ধরার পাশাপাশি আগামীতে আরও দৃঢ়তার সাথে কাজ করতে তাদের প্রতি আহবান জানান। 
জেলা আনসার ভিডিপি চত্বরে জেলা প্রশাসক ড. মোহাম্মদ মনসুর আলম খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খুলনা রেঞ্জের পরিচালক মোল্লা আমজাদ হোসেন, মেহেরপুর জেলা পুলিশ সুপার রাফিউল আলম। স্বাগত বক্তব্য দেন- আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট রাকিবুল ইসলাম। সমাবেশে সদর উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ডার ইসরাফিল হোসেনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ইউনিয়ন দলনেতা মৌসুমী খাতুন, জামিরুল ইসলাম প্রমুখ। 
প্রতিমন্ত্রী, সমাবেশে ইউনিয়ন পর্যায়ের ৯ জন দলনেতাকে বাইসাইকেল ও ৪ জন মহিলা আনসার সদস্যসের মধ্যে সেলাই মেশিন বিতরণ করেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat