ব্রেকিং নিউজ :
মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন : পররাষ্ট্রমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি বিমানবন্দর এলাকায় বাসের ধাক্কায় এক প্রকৌশলী নিহত সুনামগঞ্জের দেখার হাওরে কৃষকদের নিয়ে ধান কাটলেন কৃষিমন্ত্রী চুয়াডাঙ্গায় তীব্র তাপ প্রবাহ, সর্বোচ্চ তাপমাত্রা ৪১.৩ ডিগ্রি সেলসিয়াস বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী ভারতের নির্বাচনে হিন্দু জাতীয়তাবাদী মোদির জয় প্রায় নিশ্চিত বিশ্বকাপে নারাইনকে চান পাওয়েল জাতির পিতার সমাধিতে রেলওয়ের নবনিযুক্ত মহাপরিচালকের শ্রদ্ধা শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নির্বাপন
  • প্রকাশিত : ২০২১-১২-২২
  • ৪৭৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১৫ দিনের সন্তানের পিতৃ পরিচয় ও স্ত্রীর মর্যাদার দাবি করে লক্ষণ চন্দ্র দাসের বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় মামলা দায়ের করেছেন বাক প্রতিবন্ধী শিপ্রা রাণী দাসের পক্ষে তার "মা" কল্পন রাণী দাস । মঙ্গলবার সন্ধ্যায় এ মামলা দায়ের করা হয়েছে ।

মামলা থেকে জানা যায় উল্লাপাড়া পৌরসভার ঝিকড়া মহল্লার পাটনিপাড়ার স্বর্গীয় কমল চন্দ্র দাসের দুই ছেলে তিন মেয়ে। পরিতাপের বিষয় মেয়ে তিনটিই বাক প্রতিবন্ধি। শিপ্রা রাণী দাস ৩ বোনের মধ্যে ছোট। বড় বোন ও মোঝো বোন বিবাহিতা। বাক প্রতিবন্ধী শিপ্রা রাণী দাস দেখতে একটু সুন্দরী হওয়ায় নজর পরে একই মহল্লার সুশীল চন্দ্র দাসের ছেলে লক্ষণ চন্দ্র দাসের। প্রতিবেশীর সুযোগ নিয়ে লক্ষণ চন্দ্র দাস বাক প্রতিবন্ধী শীপ্রা রাণী দাসকে ফুসলাইয়া ও বিবাহের লোভ দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। দীর্ঘ দিন অবৈধ সম্পর্কের ফলে বাক প্রতিবন্ধি শিপ্রা রানী দাস গর্ভবতি হয়ে পড়ে।

লোক লজ্জার ভয়ে বিষয়টি গোপন রাখে শিপ্রা রানীর পরিবার। পরবর্তিতে জানা জানি হলে চরম বিপদে পড়ে যায় শিপ্রা রানীর পরিবার। ধর্মের কল বাতাসে নড়ে। শিপ্রা রানী দাস মোবাইল ফোনে লক্ষণের ছবি দেখিয়ে ইশারা, ইঙ্গীতের মাধ্যমে চিহৃিত করে । দীর্ঘ দিন ধরে শারীরিক সম্পর্কের কথা বাক প্রতিবন্ধি শিপ্রা রানী দাস ইশারা ইঙ্গিতে তার পরিবারকে জানায়।
এ অবস্থায় গত ৮ ডিসেম্বর সকাল ১০ টার দিকে শিপ্রার প্রসব ব্যাথা শুরু হলে উল্লাপাড়া পৌর শহরের সেবা হাসপাতালে নিয়ে সিজারের মাধ্যমে একটি পুত্র সন্তানের জম্ম দেয় । তার নাম রাখা হয় সিদ্ধার্থ। গ্রামবাসীদেরকে নিয়ে নবজাতক সন্তানের পিতৃ পরিচয় ও স্ত্রীর মর্যাদা আদায়ের জন্য লক্ষণ চন্দ্র দাসের কাছে গেলে সে তাদের প্রতি ক্ষিপ্ত হয়ে বিভিন্ন ধরণের হুমকি- ধামকী প্রদান করে । এ অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় শিপ্রা রাণী দাসের "মা" কল্পনা রাণী দাস বাদি হয়ে লক্ষণ চন্দ্র দাসের বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় সন্তানের পিতৃ পরিচয় ও স্ত্রীর মর্যাদা চেয়ে মামলা দায়ের করে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat