ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে ঐতিহ্যবাহী জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল, মেলা ৩ দিন নাটোরে তথ্য অফিসের উদ্যোগে মহিলা সমাবেশ পরিবেশের ভারসাম্য বজায় রাখতে বগুড়ায় শ্রমজীবীদের মাঝে চারা বিতরণ জয়পুরহাটে তীব্র তাপদাহ : হাসপাতালে বাড়ছে রোগী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী হাছান মাহমুদের সঙ্গে কিরগিজস্তানের উপ-পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ আনু মুহাম্মদের চিকিৎসায় প্রধানমন্ত্রী সর্বোচ্চ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন: স্বাস্থ্যমন্ত্রী এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র ন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন প্রধানমন্ত্রীর কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি
  • প্রকাশিত : ২০২১-১২-২৪
  • ৮১৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বাঁ-হাতি ব্যাটার প্রান্তিক নওরোজ নাবিলের অপরাজিত  সেঞ্চুরিতে বড়  জয়ে যুব এশিয়া কাপ শুরু করলো বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। ১২৭ রানের অপরাজিত থাকেন  নাবিল।  
আজ শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে ‘বি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশের যুবারা ১৫৪ রানের বড় ব্যবধানে হারিয়েছে নেপাল অনূর্ধ্ব-১৯ দলকে। 
টস জিতে প্রথমে ব্যাট করতে নামে বাংলাদেশ। ৬৭ রানে  বাংলাদেশের দুই ওপেনারের বিদায় ঘটে। মাহফিজুল ইসলাম ১৭ ও ইফতাখার হোসেন ২১ রান করে ফিরেন। 
এরপর চার নম্বরে নামা আইচ মোল্লা ২২ রানের বেশি করতে পারেননি। তবে চতুর্থ উইকেটে ফাহিমকে নিয়ে ১৭৯ রানের জুটি গড়েন নাবিল। 
৩টি করে চার ও ছক্কায় ৫৮ রান করে আহত অবসর নেন ফাহিম। এক প্রান্ত ধরে দায়িত্ব নিয়ে খেলে সেঞ্চুরি তুলে নেন নাবিল। শেষ পর্যন্ত ১১২ বলে অপরাজিত ১২৭ রান করেন নাবিল। ১১টি চার ও ১টি ছক্কায় নিজের ইনিংসটি সাজান তিনি। এতে ৫০ ওভারে ৪ উইকেটে ২৯৭ রান করে বাংলাদেশ। 
জয়ের জন্য ২৯৮ রানের লক্ষ্যে ব্যাট হাতে সুবিধা করতে পারেনি নেপাল। বাংলাদেশের বোলারদের তোপে ৪২ দশমিক ৩ ওভারে ১৪৩ রানে অলআউট হয় নেপাল। 
বাংলাদেশের পক্ষে ২টি করে উইকেট নিয়েছেন তানজিম হাসান সাকিব-অধিনায়ক রাকিবুল হাসান-এসএম মেহেরব ও নাইমুর রহমান। 
আগামীকাল কুয়েতের বিপক্ষে গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে বাংলাদেশ। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat