ব্রেকিং নিউজ :
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান পার্বত্য চট্টগ্রামেও সমানতালে উন্নয়নের গতিধারা এগিয়ে চলছে : পার্বত্য প্রতিমন্ত্রী জিআই পণ্যের গুণগত মান ও টেকসই সংরক্ষণের দিকে নজর দিতে হবে : শিল্পমন্ত্রী বাপেক্স ও এস.সি ইউরো গ্যাস সিস্টেমস এস.আর.এল রোমানিয়ার মধ্যে চুক্তি চলমান বার্ষিক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন ত্বরান্বিত করার নির্দেশ গণপূর্তমন্ত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার প্রতিরক্ষা স্থায়ী কমিটির দেশের উন্নয়নে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তি ব্যবহারের কোন বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী নাটোরের বিভিন্ন স্থানে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-১২-২৪
  • ৫০৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বলিউড বাদশাহ শাহরুখের সঙ্গে অভিনয় করার সুযোগ হাতছাড়া করতে চান না কোনও অভিনেতাই। সদ্য খেতাব জিতেই বলিউড বাদশাহর সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করলেন মিস ইউনিভার্স হারনাজ সান্ধু। কারণ কিং অফ বলিউড যে মিস ইউনিভার্স হারনাজ সান্ধুর খুবই প্রিয়।
বিগত কয়েক বছর ধরেই, পাঞ্জাবি ছবিতে কাজ করছেন হারনাজ। তাই স্ক্রিন শেয়ার করার বেশ কিছু অভিজ্ঞতা রয়েছে তার। এক সাক্ষাৎকারে তিনি জানান, শাহরুখের সঙ্গে কাজ করার অর্থ জীবনে স্বপ্ন পূরণের একটি বিষয়। শুধু তাই নয়, অফ স্ক্রিনে শাহরুখের থেকে অনেক কিছুই শিখতে চান তিনি। বলেন, ‘যেভাবে প্রতিটা চরিত্রকে সাজিয়ে গুছিয়ে দক্ষতা দিয়ে ফুটিয়ে তোলেন তিনি সত্যিই অতুলনীয়। কীভাবে ক্যামেরার সামনে নিজেকে পরিচালনা করেন – সবকিছুই তার থেকে শেখার এক অপার ইচ্ছে রয়েছে।’
এখানেই শেষ নয়, হারনাজ বলেন এমন প্রভাবশালী চরিত্রের মানুষ খুব কম দেখা যায়। তবে মানুষ হিসেবে একেবারে মাটির মত, এত যশ আর ঐশ্বর্যের পরেও মানুষ হিসেবে আজও অনন্য। একবার সুযোগ হয়েছিল তার সঙ্গে দেখা করার, সেই প্রসঙ্গেই জানান চারিদিকে তার অগুন্তি অনুরাগী। শুধু শাহরুখের সিনেমার গান বলেই কত লোকে সেটিকে মনে রাখেন, ভাবাও সম্ভব নয়।
প্রসঙ্গত, ‘জাব তাকক হ্যায় জান’, ‘কাল হো না হো’, ‘দেবদাস’ শাহরুখ অভিনীত তার অন্যতম প্রিয় ছবি। শিগগিরই বলিউডের অভিনয় জীবনে অভিষেক ঘটাতে আগ্রহী হারনাজ। এমনকি প্রিয়াঙ্কা চোপড়া, লারা দত্ত ও সুস্মিতা সেনের মত দৃঢ় চরিত্রে অভিনয় করার ইচ্ছে প্রকাশ পর্যন্ত করেছেন হারনাজ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat