ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২২-০২-১৩
  • ৬৬২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

গত বছর প্রায় পুরোটা সময় আইনি ঝামেলা পোহাতে হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি-রাজ কুন্দ্রা দম্পতিকে। পর্ণ ভিডিও তৈরি ও প্রচারের অভিযোগে গ্রেফতার হন রাজ। তার প্রতিষ্ঠান ভিয়ান ইন্ডাস্ট্রিজের পরিচালক ছিলেন শিল্পা।
ফলে তাকে একাধিকবার জিজ্ঞাসাবাদের সম্মুখীন হতে হয়। সে সময় তিনি জানান, রাজের কাজের সঙ্গে তার কোনো ধরনের সম্পৃক্ততা নেই। এমনকি তিনি রাজের থেকে নিজেকে আড়াল করেছিলেন। সেই মামলার রেশ কাটতে না কাটতেই প্রতারণার মামলায় ফেঁসে যান এই দম্পতি। এছাড়া ক’দিন আগেই ১৫ বছর আগের করা এক মামলায় রায় ঘিরেও ঝামেলা পেহাতে হয় শিল্পাকে। সব মিলিয়ে অনেকেই ভেবেছিলেন বিচ্ছেদের পথে হাঁটতে যাচ্ছেন শিল্পা।
এ নিয়ে বলিউড থেকে শুরু করে নেটদুনিয়ায় গুঞ্জনও ছিল বেশ জোরালো। তবে সেই গুঞ্জনকে পেছনে ফেলে স্বরূপে ফিরেছেন এই দম্পতি। বিগ বসের ১৫তম সিজনে বিচারকের আসনে বসেছেন তিনি। এছাড়া স্বামীকে সঙ্গে নিয়ে একাধিক পার্টিতেও যোগ দিচ্ছেন। সবচেয়ে অবাক করা বিষয় হলো, সম্প্রতি ৩০ লাখ রুপির একটি সম্পত্তি শিল্পার নামে লিখে দিয়েছেন রাজ।
যা নিয়ে রীতিমতো আলোচনা-সমালোচনার ঝড় বইয়ে যাচ্ছে। এ নিয়ে শিল্পা মন্তব্য করেছেন, ‘অনেকেই ভেবেছিলেন রাজকে ডিভোর্স দেবো। কিন্তু আমি জানতাম, আমরা চক্রান্তের শিকার। সত্যের জয় হবেই। সকল প্রতিকূলতা জয় করেই শিল্পা হয়েছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat