ব্রেকিং নিউজ :
অপতথ্য রোধে সরকার, পেশাদার গণমাধ্যম এবং সুশীল সমাজ কাজ করতে পারে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী হবিগঞ্জে ট্রাক ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ উপজেলা নির্বাচনে জনগণই তাদের পছন্দ মতো জনপ্রতিনিধি নির্বাচিত করুক : প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র এখনো রাফা অভিযানের বিরোধী: নেতানয়িাহুকে ব্লিংকেন গাজায় ‘গণহত্যা’ জন্য ইসরায়েলের সাথে সম্পর্ক ছিন্ন করেছে কলম্বিয়া ইংল্যান্ড ও আয়ারল্যান্ড সিরিজে পাকিস্তান দলে ফিরলেন রউফ-হাসান তাপপ্রবাহে অসুস্থ হয়ে পড়লেন সোহম চক্রবর্তী মহান মে দিবস উপলক্ষে দিনাজপুরে বিভিন্ন কর্মসূচি লালমনিরহাটে মহান মে দিবস পালিত ফেনীতে অটোরিকশা উল্টে চালক নিহত
  • প্রকাশিত : ২০২২-০৩-০১
  • ৫৮৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

অগ্নিঝরা মার্চের প্রথম প্রহরে স্বাধীনতার স্থপতি ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেছে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। এর মধ্য দিয়ে অগ্নিঝরা মার্চ মাসের কর্মসূচির সূচনা করল সংগঠনটি।
সোমবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু ভবনের সামনে রক্ষিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন সংগঠনের নেতৃবৃন্দ।
এরআগে সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে সংগঠনের নেতা-কর্মীরা আলোর মিছিল ও শহিদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন।
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের সময় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক ও আব্দুল আলিম বেপারী, সাংগঠনিক সম্পাদক আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব ও আবিদ আল হাসান, দফতর সম্পাদক আজিজুল হক আজিজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এ  কে এম মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat