ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৩-০৬
  • ৯৫৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, শেখ হাসিনার সাথে কাজ করে  আমরা আনন্দ পাই । 
তিনি বলেন, আমাদের প্রধান দায়িত্ব হচ্ছে জনগণের সেবা করা। দেশের সেবা ও মানুষের কল্যাণ নিশ্চিত করতে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার নিরলসভাবে কাজ করছে।
আজ রোববার দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বিশ্বনাথ উপজেলা পরিষদের নবনির্মিত প্রশাসনিক ভবন সহ স্হানীয় বিভিন্ন উন্নয়নপ্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠান ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত মন্তব্য করেন। 
এসময় স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন,জনগণ যাতে সরকারের সকল সুযোগ সেবা পায় সেদিকে লক্ষ্য রেখে সবাইকে সততা ও আন্তরিকতার সাথে কাজ করতে হবে, শেখ হাসিনার সাথে আমরা যারা কাজ করি, তাঁর সাথে কাজ করে  আমরা আনন্দ পাই বলে তিনি মন্তব্য করেন।
সভায় সভাপতির বক্তব্যে সিলেটের জেলা প্রশাসক মো.মজিবর রহমান বলেন,আমরা উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখি,সেই স্বপ্ন পুরণের লক্ষ্য বাস্তবায়নে কাজ করছি। 
তিনি বলেন, সরকার দেশের হাওর অঞ্চলের মানুষের কল্যাণে কাজ করছে। সিলেট জেলার বিভিন্ন অঞ্চলের গ্রামের অবস্থা খুব খারাপ জানিয়ে তিনি বলেন, সিলেট জেলার হাওর অঞ্চলের মানুষেরপাশাপাশাশি সিলেটের বিভিন্ন গ্রামের দিকে নজর দেয়ার জন্য সরকারেরর প্রতি অনুরোধ জানান।
এসময় পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান স্থানীয় ৩৮টি বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন।
এ অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা আসমা বেগম।এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সিলেট সদর উপজেলায় চেয়ারম্যান আশফাক আহমেদ, বিশ্বনাথ উপজেলা পরিষদ চেয়াম্যান এস এম নুনু মিয়া।বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ প্রমুখ।
এতে উপজেলার ৮টি ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও উপজেলার বিভিন্ন দফতরের পদস্হ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat