ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৩-১২
  • ৪৫৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নিহত মঞ্জুরুল হক রাজিব ও তার মেয়ে তানসিম খাতুন রাকা

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করার পর পাষন্ড বাবার আত্মহত্যার ঘটনা ঘটেছে। জানা গেছে শনিবার সকালে উপজেলার বাঙ্গালা ইউনিয়নের বিনায়েকপুর গ্রামে এই লোম হর্ষক ঘটনার খবর পাওয়া গেছে।

নিহতরা হলেন, বিনায়েকপুর গ্রামের মোঃ আব্দুর রশিদ মাস্টারের ছেলে মঞ্জুরুল হক রাজিব (৩৭) ও তার মেয়ে ২য় শ্রেণীর শিক্ষার্থী তানসিম খাতুন রাকা (৮)। সে উপজেলার ধরাইল বাজারে অবস্থিত ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। তার স্ত্রী ইসমোতারাও শিক্ষকতা পেশায় কর্মরত।

হুমায়ন কবির আরো বলেন, সম্প্রতি রাজিব একটি জমি ক্রয় করে কিন্তু সেই জমি বুঝে না পাওয়ায় সে মানুষিকভাবে অসুস্থ হয়ে পরে । এ অবস্থায় শনিবার সকাল ৯টার দিকে নিজের বসত ঘরের একটি কক্ষে নিজের মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করার পর রাজিব একই কক্ষের ভিতর গলায় দড়ি দিয়ে তিনিও আত্মহত্যা করেন। এর আগেও তার মেয়েকে হত্যার চেষ্টা করছিলেন রাজীব। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে । ময়নাতদন্তের পর ঘটনার প্রকৃত কারণ জানা যাবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat