ব্রেকিং নিউজ :
টাঙ্গাইলের যমুনা নদীতে অষ্টমী স্নানে পুণ্যার্থীদের ঢল দিনাজপুরে নাশকতার মামলায় জামায়াত-শিবিরের ১৭ নেতাকর্মিকে কারাগারে প্রেরণ লাঙ্গলবন্দ স্নানোৎসব সমাপ্ত, শিশুর মৃত্যু গোপালগঞ্জের ৩টি উপজেলায় চেয়ারম্যান পদে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আলবার্টা পার্লামেন্টে বাংলা নববর্ষ উদযাপিত বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির কৃতি শিক্ষার্থীরাই স্মার্ট বাংলাদেশের ভবিষ্যৎ : স্পিকার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত রাউন্ডের খেলা ২০ এপ্রিল নিত্যপ্রয়োজনীয় পণ্য আমদানির বিকল্প ব্যবস্থা হচ্ছে : বাণিজ্য প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৩-২২
  • ৬৮২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বান্দরবান-রাঙ্গামাটি সীমান্তে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী দু’পক্ষের মধ্যে সংঘর্ষে তিনজন নিহত হয়েছে।মঙ্গলবার সকালে জেলার রাজস্থলী-বান্দরবান সীমান্তবর্তী বালুমূড়া পাড়ার পাশবর্তী কেচিপাড়াতে মগ লিবারেশন পার্টি ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (সন্তু লারমা) গ্রুপের গোলাগুলিতে তিনজন নিহত ও দুইজন আহত হয়।
স্থানীয় সুত্রে জানা যায়, পাহাড়ের চূড়ায় অবস্থান নেয়া পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি গ্রুপের স্বশস্ত্র সন্ত্রাসীরা মগ লিবারেশন পার্টির সদস্যদের টহল দলকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। এতে ঘটনা স্থলেই মগ লিবারেশন পার্টির তিন সদস্য নিহত ও দুই সদস্য আহত হয়। পরে উভয় পক্ষই বন্দুক যুদ্ধে লিপ্ত হয়।
গোলাগুলির ঘটনায় নিহত তিনজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম অং থোয়াই মার্মা (৪৫)। তিনি জামছড়ির থাংকুই পাড়ার থুই খয় মিঙ মার্মার ছেলে। নিহত অং থোয়াই মার্মা এমএনপির গাইড ছিলো বলেও জানা গেছে।
বান্দরবানে অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানিয়েছেন- ঘটনাস্থলটি রাঙামাটির রাজস্থলী উপজেলার গাইন্দা ইউনিয়নে পড়েছে। তবে এলাকায় নিরাপত্তা বাড়ানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।
এদিকে রাঙ্গামাটির পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন জানান, বান্দরবান-রাজস্থলী উপজেলার সীমান্তবর্তী এলাকায় গোলাগুলি ও বন্দুকযুদ্ধের একটি সংবাদ আমরা পেয়েছি। খবর পেয়ে পুলিশ এবং সেনাবাহিনী ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে। তারা না পৌঁছানো পর্যন্ত ঘটনার বিষয়ে বিস্তারিত কিছু বলতে পারছিনা। নিশ্চিত হওয়ার পর বিস্তারিত জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat