ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৩-২৯
  • ২৮৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আজ কিশোরগঞ্জে নির্মাণাধীন মিঠামইন সেনানিবাসের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।
মিঠামইন উপজেলার সেনানিবাস এলাকায় পৌঁছালে ১৯ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল নকিব আহমেদ চৌধুরী রাষ্ট্রপ্রধানকে স্বাগত জানান।
পরে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে সেনানিবাসের কাজের অগ্রগতি সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করা হয় । এখানে নির্মাণাধীন সেনানিবাস নিয়ে সংক্ষিপ্ত আলোচনা হয়।
রাষ্ট্রপতি, সশস্ত্র বাহিনী বিভাগের সর্বাধিনায়ককেও জিওসি নির্মাণের সার্বিক কাজের অগ্রগতি সম্পর্কে অবহিত করেন।
রাষ্ট্রপতিকে জানানো প্রকল্পে ভূমি সমতল ও উচ্চকরণের কাজ শেষ হয়েছে এবং তীর রক্ষার কার্যক্রম ২০২২ সালের জুন শেষ হওয়ার কথা রয়েছে।
পর্যায়ক্রমে সেনানিবাসের অবকাঠামো নির্মাণের কাজ শুরু হবে বলে তাঁকে অবহিত করা হয়।
পরে তিনি স্পিড বোর্ডে ২৭৫ একর ভূমিতে নির্মাণাধীন সেনানিবাস এলাকার চারিদিক পরিদর্শন করেন।
তিনি নদী পথে সেনানিবাস সংলগ্ন আবদুল হামিদ পল্লীও অবলোকন করেন।
এর আগে রাষ্ট্রপতি তার পৈত্রিক বাসভবনের সামনে ছয় তলা বিশিষ্ট ‘রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশন’-এর কাজের অগ্রগতি ও পরিদর্শন করেন।
এ সময় রাষ্ট্রপতির সঙ্গে ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও তার ছেলে রেজওয়ান আহমেদ তৌফিক, মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বোন আছিয়া আলম, সামরিক সচিব এসএম সালাউদ্দিন ইসলাম, প্রেস সচিব মো. জয়নাল আবেদীন, বেসামরিক ও সামরিক ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা।
রাষ্ট্রপতি তার নিজ জেলায় চলমান কিছু উন্নয়ন প্রকল্পের তদারকি এবং স্থানীয় প্রতিনিধি ও পেশাজীবীদের সঙ্গে মতবিনিময় করতে পাঁচ দিনের সফরে গত ২৭ মার্চ কিশোরগঞ্জে আসেন।
৩১ মার্চ বিকেলে তার ঢাকায় ফেরার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat