ব্রেকিং নিউজ :
বাংলাদেশ-ভারত জেসিসি বৈঠক ১৯ জুন : পররাষ্ট্রমন্ত্রী প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির কর্মমুখী শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিতে আহবান প্রতিমন্ত্রীর কাট কপি পেস্ট বাদ দিয়ে মৌলিক গবেষণার দিকে জোর দিতে হবে : বিএসএমএমইউ উপাচার্য দারিদ্র বিমোচনে অন্তর্ভুক্তিমূলক সমাজের বিকল্প নেই : ঢাবি উপাচার্য বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে : ওবায়দুল কাদের পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার কবরে সমাজকল্যাণ সচিবের শ্রদ্ধাঞ্জলি বিএনপি নৈরাজ্য করলে আওয়ামী লীগ প্রতিরোধ করবে :তথ্য ও সম্প্রচারমন্ত্রী জাতীয় উৎপাদনশীলতা পুরস্কার-২০২০ পাচ্ছে ২৬টি প্রতিষ্ঠান বিদ্রোহ দমনে ‘জিরো টলারেন্স’ নীতির জন্য প্রধানমন্ত্রীকে আসামের মুখ্যমন্ত্রীর ধন্যবাদ
  • আপডেট টাইম : 08/05/2022 07:01 PM
  • 13 বার পঠিত

ভাইরাল হওয়া ‘কাঁচাবাদাম’ গানটি নিয়ে কম হইচই হয়নি। রাতারাতি তারকাখ্যাতি পেয়ে কিনেছেন গাড়ি। তবে নিজের কেনা সেই সেকেন্ড হ্যান্ড গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছিলেন ভুবন বাদ্যকর। কিন্তু খুব বেশি আঘাত না পাওয়ায় বেঁচে যান।
এখন নিয়মিত গানের সঙ্গে তার যোগাযোগ। শুধু সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েই সীমাবদ্ধ থাকেননি তিনি, পৌঁছে যান কলকাতার বড় বড় টিভি অনুষ্ঠানেও। এবার সেই ভুবন বাদ্যকরে নির্মাণ করলেন বাড়ি।
সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমের ক্যামেরায় ধরা পড়েছে ভুবন বাদ্যকরের নতুন বাড়ি নির্মাণের এক ঝলক। পশ্চিমবঙ্গের দুবরাজপুরে যেখানে ভুবনের বাড়ি ছিল, তার পাশেই গড়ে উঠেছে পাকা বাড়ি। ভেতরে বসেছে নীল রঙের টাইলস। ঢালাই হয়ে গেছে, ভেতরের দুটো ঘর সাজানো শেষ। এক ইন্টিরিয়র ডিজাইনার স্বেচ্ছায় ভুবনের ঘর সাজিয়ে দিয়েছেন।
এ প্রসঙ্গে ভুবন বলেন, ‘দিন কয়েক আগে ঝড়ে আমার পুরোনো বাড়ির চাল উড়ে গিয়েছিল। তাই কোন ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই নতুন বাড়িতে উঠেছি। আমার সবটুকু সম্ভব হয়েছে মানুষের ভালোবাসায়। এমন বাড়ি বানানোর কথা আমি স্বপ্নেও ভাবেননি কখনো। কিন্তু মানুষের ভালোবাসায় সেটা এখন বাস্তবে পরিণত হয়েছে। শুধু আমার স্ত্রী নয়, পরিবারের সবাইকে নিয়েই থাকবো এই বাড়িতে।’
প্রসঙ্গত, ভুবন বাদ্যকর বাদাম বিক্রি করেন। ভাজা বাদাম নয়, কাঁচাবাদাম। ভাজা বাদামের অপকারিতা আর কাঁচাবাদামের উপকারিতা নিয়ে একটি গান বেঁধেছেন তিনি। এই গানের কথায় যুক্ত হয়েছে টাকা ছাড়াও যার বিনিময়ে বাদাম বিক্রি করেন, যেমন ভাঙা মোবাইল, সিটি গোল্ডের পুরোনো জিনিস, মাথার চুল ইত্যাদি। গানের কথায় এসব বিষয় আর অদ্ভুত সুর তরুণরা ইন্টারনেটে পাওয়া মাত্রই লুফে নেয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...