ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৪-০৯
  • ৯১১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন,তাই তারা নির্বাচনকে ভয় পায়।
তিনি বলেন,‘বিএনপির দুইনেতা খালেদা জিয়া ও তারেক রহমান যেহেতু নির্বাচন করতে পারবে না, সেজন্য তারা নির্বাচন নিয়ে উৎসাহী নয়। ভোটের আগেই হেরে যাওয়া দল হচ্ছে বিএনপি।’
আজ শরীয়তপুরের নড়িয়া উপজেলার চাকধ বাজারে ভূমখাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পানি সম্পদ উপমন্ত্রী বলেন, সংবিধানে তত্ত্বাবধায়ক সরকারের কোনো সুযোগ নেই। নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। এর আগে দেশে যেসব নির্বাচন অনুষ্ঠিত হয়েছে সেগুলো অত্যন্ত সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হয়েছে।
এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু হত্যাকান্ডের মধ্য দিয়ে বাংলাদেশে অপরাজনীতির শুরু হয়। এ হত্যাকান্ডের মাস্টারমাইন্ড জিয়াউর রহমান। জিয়াউর রহমানের অবৈধভাবে ক্ষমতা দখলের মাধ্যমে দেশে হত্যা, ষড়যন্ত্রের রাজনীতির শুরু হয়। এর কারণেই জিয়াউর রহমান সকল অপরাজনীতির জনক। খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান ভোট ডাকাতি করে ক্ষমতায় এসে দেশের সম্পদ লুটপাট করেছে।
পানি সম্পদ উপমন্ত্রী আরো বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না। বঙ্গবন্ধুর নেতৃত্বে ঐক্যবদ্ধ জাতি নৌকার বিজয়ের মাধ্যমে স্বাধীনতা এনেছে। নৌকার বিজয়ের মধ্য দিয়ে আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুকন্যা সরকারে এসে জাতিকে দিয়েছে অভাবনীয় উন্নয়ন।
তিনি বলেন, স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মীকে আরও বেশি সুশৃঙ্খল হতে হবে। ত্যাগী ও পরিশ্রমীদের মূল্যায়ন করতে হবে। স্বেচ্ছাসেবক লীগে অনুপ্রবেশকারীর কোন স্থান নেই।
এতে সভাপতিত্ব করেন ভূমখাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল-আমিন ছৈয়াল । সংগঠনের সাধারণ সম্পাদক শফিক মাঝীর সঞ্চালনায় সম্মেলনে উদ্ধোধক ছিলেন নড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক দেলোয়ার হোসেন আকন।
বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ওহাব বেপারী, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাংগঠনিক সম্পাদক ভিপি সিরাজুল ইসলাম চুন্নু, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ভিপি শেখ আব্দুস সালাম, সহ-সভাপতি জাকির হোসেন হোসেন খান ডিকেন, সাংগঠনিক সম্পাদক মালেক হোসেন অপু। এসময় দলের বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat