ব্রেকিং নিউজ :
বাংলাদেশ-ভারত জেসিসি বৈঠক ১৯ জুন : পররাষ্ট্রমন্ত্রী প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির কর্মমুখী শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিতে আহবান প্রতিমন্ত্রীর কাট কপি পেস্ট বাদ দিয়ে মৌলিক গবেষণার দিকে জোর দিতে হবে : বিএসএমএমইউ উপাচার্য দারিদ্র বিমোচনে অন্তর্ভুক্তিমূলক সমাজের বিকল্প নেই : ঢাবি উপাচার্য বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে : ওবায়দুল কাদের পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার কবরে সমাজকল্যাণ সচিবের শ্রদ্ধাঞ্জলি বিএনপি নৈরাজ্য করলে আওয়ামী লীগ প্রতিরোধ করবে :তথ্য ও সম্প্রচারমন্ত্রী জাতীয় উৎপাদনশীলতা পুরস্কার-২০২০ পাচ্ছে ২৬টি প্রতিষ্ঠান বিদ্রোহ দমনে ‘জিরো টলারেন্স’ নীতির জন্য প্রধানমন্ত্রীকে আসামের মুখ্যমন্ত্রীর ধন্যবাদ
  • আপডেট টাইম : 13/05/2022 07:17 PM
  • 9 বার পঠিত

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। নিহতরা হলেন- মো. মোরশেদ আলম (৪০), মো. মুন্না (২৮) ও আনোয়ারুল আলম অভি (৩০)।
পুলিশ জানিয়েছে, এদের মধ্যে মোরশেদ আলম একজন কাঁচামাল ব্যবসায়ী। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার কান্দারহাট গ্রামে। নিহত মুন্না চাঁদপুর জেলার সদর উপজেলার বাসিন্দা এবং অভি নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার আবুল কালাম আজাদের পুত্র।
আজ শুক্রবার সকালে ও বৃহস্পতিবার রাতে রাজধানীর চকবাজার থানার আলীঘাট, মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভার ও যাত্রাবাড়ী থানার শনির আখড়া এলাকায় এ সব দুর্ঘটনা ঘটে।
আজ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া তাদের দুর্ঘটনার খবর নিশ্চিত করেছেন। চকবাজার থানার উপ-পরিদর্শক রাজিব কুমার সরকার জানান, মোরশেদ আলম শুক্রবার সকাল সাড়ে ৬ টার দিকে চকবাজারের আলীঘাট মোড়ে একটি অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডেকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সকাল সাড়ে ৮ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ওই সময় মোরশেদ দোকানে দাঁড়িয়ে চা পান করছিলেন ।
নিহতের বড় ভাই খোরশেদ আলম জানান, ‘তার ভাই ফুটপাতে কাঁচামাল বিক্রি করতেন। তিনি স্ত্রী তানিয়া ও একমাত্র মেয়েকে নিয়ে আলীঘাট এলাকায় থাকতেন।
পুলিশের এ কর্মকর্তা আরও জানান, অটোরিকশা চালক শাহ আলমকে আটক করেছে পুলিশ । এছাড়া মরদেহ ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
এদিকে, ওয়ারী থানার উপ-পরিদর্শক তাপস জানান, মুন্না নামে এক ব্যক্তি বৃহস্পতিবার রাত পৌনে ৮ টার দিকে মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে সাইনবোর্ডগামী ঠিকানা পরিবহনের একটি বাসে উঠতে গিয়ে পড়ে যান। বাসটি মুন্নাকে চাপা দিয়ে চলে যায়। পরে পথচারীরা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্বার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এসআই আরও জানান, নিহত মুন্না মতিঝিলের একটি প্রতিষ্ঠানে কম্পিউটার অপারেটর হিসেবে কাজ করতেন। তিনি চাঁদপুর সদর উপজেলার বাসিন্দা হলেও থাকতেন নারায়ণগঞ্জের সানারপাড়া এলাকায়। পুলিশ দুর্ঘটনা কবলিত যাত্রীবাহী বাসটি জব্দ করেছে। গাড়ি চালক পালিয়ে গেছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেকের মর্গে রাখা আছে।
অপরদিকে, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়া এলাকার রাস্তা পার হওয়ার সময় প্রাইভেটকারের ধাক্কায় আনোয়ারুল আলম অভি নামে এক যুবক নিহত হয়েছেন। ঘটনার পর প্রাইভেটকারটি পালিয়ে গেছে।
নিহতের বন্ধু মো. রাশিদুর রহমান পাপ্পু জানান,অফিসের কাজে গতরাতে কক্সবাজার যাওয়ার কথা ছিল অভির। বাসা থেকে বের হয়ে গতরাতে শনির আখড়া পেট্রোল পাম্পের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় একটি প্রাইভেটকারের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১ টার দিকে তাকে মৃত বলে ঘোষনা করেন। অভি একটি ইন্সুরেন্স কোম্পানিতে চাকরি করতেন। তিনি শনির আখড়ার পলাশপুরে থাকতেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...