ব্রেকিং নিউজ :
বাংলাদেশ-ভারত জেসিসি বৈঠক ১৯ জুন : পররাষ্ট্রমন্ত্রী প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির কর্মমুখী শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিতে আহবান প্রতিমন্ত্রীর কাট কপি পেস্ট বাদ দিয়ে মৌলিক গবেষণার দিকে জোর দিতে হবে : বিএসএমএমইউ উপাচার্য দারিদ্র বিমোচনে অন্তর্ভুক্তিমূলক সমাজের বিকল্প নেই : ঢাবি উপাচার্য বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে : ওবায়দুল কাদের পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার কবরে সমাজকল্যাণ সচিবের শ্রদ্ধাঞ্জলি বিএনপি নৈরাজ্য করলে আওয়ামী লীগ প্রতিরোধ করবে :তথ্য ও সম্প্রচারমন্ত্রী জাতীয় উৎপাদনশীলতা পুরস্কার-২০২০ পাচ্ছে ২৬টি প্রতিষ্ঠান বিদ্রোহ দমনে ‘জিরো টলারেন্স’ নীতির জন্য প্রধানমন্ত্রীকে আসামের মুখ্যমন্ত্রীর ধন্যবাদ
  • আপডেট টাইম : 13/05/2022 10:39 PM
  • 8 বার পঠিত

সিরাজগঞ্জ সদর উপজেলায় ও জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় আজ সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।সিরাজগঞ্জ সংবাদদাতা জানান- ব্যাটারি চালিত অটোভ্যান খাদে পড়ে নাঈম সরকার (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে শাহাদাত হোসেন (১১) নামে একটি শিশু।
সকালে পিপুলবাড়ীয়া-সোনামুখী আঞ্চলিক সড়কে সিরাজগঞ্জ সদর উপজেলার মহিষামুড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নাঈম সরকার মহিষামুড়া দক্ষিণপাড়ার আনোয়ার হোসেনের ছেলে। তিনি কাজিপুর সরকারি বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। আহত শাহাদাত হোসেন একই এলাকার বাসিন্দা। সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম জানান, সকালে কলেজছাত্র নাঈম নিজেদের অটোভ্যান চালিয়ে পার্শ্ববর্তী বাজারে গিয়েছিলেন। তার সঙ্গে ছিল শাহাদাত। বাজার নিয়ে ফেরার পথে মহিষামুড়া ব্রিজের কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ভ্যানটি উল্টে পাশের খাদে পড়ে যায়। এতে দু’জনই আহত হন। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে নাঈম মারা যান।
জয়পুরহাট সংবাদদাতা জানান, জয়পুরহাট-হিলি সড়কের বাগজানা এলাকায় সকাল সাড়ে ৯ টায় আম বোঝাই পিকআপের সঙ্গে হানিফ পরিবহনের মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যায় পিকআপ। ঘটনাস্থলেই পিকআপ চালকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় গুরুতর আহত একজনকে পাঁচবিবি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, নিহত পিকআপ চালক শরিফ রহমান সাগর (৩০) নীলফামারীর জেলার সৈয়দপুর উপজেলার নতুন বাবু পাড়া গ্রামের আজিজার রহমানের ছেলে। দুর্ঘটনায় আহত জিৎ মহন্ত পাঁচবিবি উপজেলার শুভন মহন্তের ছেলে। চাঁপাইনবাবগঞ্জ থেকে পিকআপে করে আম নিয়ে নীলফামারীর সৈয়দপুরে যাওয়ার পথে জয়পুরহাট-হিলি সড়কের পাঁচবিবি উপজেলার বাগজানা এলাকায় হিলি থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের সঙ্গে পিক আপের মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটে। এসময় পিকআপের চালক শরিফ স্টিয়ারিংয়ের ভেতরে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। খবর পেয়ে পাঁচবিবি ফায়ার ষ্টেশনের কর্মীরা দ্রুত পৌছে অস্ত্র দিয়ে পিকআপের চালকের স্ট্রিয়ারিং কেটে মরদেহ বের করেন। এঘটনায় গুরুতর আহত জিৎ মহন্তকে উদ্ধার করে পাঁচবিবি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...