ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৪-১২
  • ৫৫৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নড়াইল জেলায় বিনামূল্যে নির্বাচিত ক্ষুদ্র, প্রান্তিক কৃষকদের মধ্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে আয়োজনে প্রণোদনা কর্মসুচির আওতায় নির্বাচিত ক্ষুদ্র, প্রান্তিক কৃষক ও কৃষাণীদের মধ্যে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়।
কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে উপ-পরিচালক দীপক কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।
বক্তব্য রাখেন- সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. রোকনুজ্জামান প্রমুখ।
নড়াইল সদর উপজেলায় ১ হাজার ৫০০ জন কৃষকের মধ্যে প্রতিজনকে ৫ কেজি আউশ ধানের বীজ, ২০ কেজি ডিএপি সার এবং এমওপি সার ১০ কেজি করে বিতরণ করা হয়।
এসময় উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসের কর্মকর্তাগণসহ উপকারভোগি কৃষকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat