ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৪-২৩
  • ৩৬০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা (দক্ষিণ) জেলার হোমনা উপজেলায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় হতদরিদ্র নারী-পুরুষদের মাঝে আজ সকাল ১০টায় ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। উপজেলার চান্দেরচর ইউনিয়নের রামকৃষ্ণপুর শেখ হাসিনা তিতাস সেতু সংলগ্ন ইউনিয়ন যুবলীগের কার্যালয়ে ১ নম্বর ওয়ার্ড থেকে ৯ নম্বর ওয়ার্ডের তালিকাভুক্ত ব্যক্তিদের মাঝে এসব বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল এর মাধ্যমে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ এমপি।
পোশাক বিতরণ অনুষ্ঠানে সেলিমা আহমাদ এমপি বলেন, অসহায় নিপিড়ীত ও নির্যাতিত মানুষের পাশে দাঁড়ানোই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির আদর্শ। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও দেশের মানুষের ভাগ্যন্নোয়নে দিন রাত কাজ করে দেশকে উন্নয়নের মহা-সড়কে দাঁড় করাতে সক্ষম হয়েছেন। তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে চলা বাংলাদেশ আজ স্বনিভর। দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে মানুষের জন্যই আমাদের কাজ করে যেতে হবে। এসময় তিনি যুবলীগের ভূয়সী প্রসংশা করে বলেন যুবলীগ যে উদ্যোগ নিয়েছে এটি একটি প্রশংসনীয় কাজ। কারণ সমাজের অসহায় মানুষ গুলো আমাদেরই বাবা, মা, ভাই, বোন। তাদের মুখে হাঁসি ফোঁটানোর দায়িত্ব আমাদেরই।
ঈদবস্ত্র বিতরণ কালে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এমদাদুল হক, চান্দেরচর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. রায়হান খন্দকার ও সহ-সভাপতি সাহেব আলী রনী আখন্দ, উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি ফয়জুর রহমান (তসলিম), সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মো. তানভীর আহাম্মেদ (মনির), চান্দেরচর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল হক সরকার, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আফরোজ খন্দকার, সহ-সম্পাদক এবাদুল হক, উপজেলা যুবলীগের সদস্য মাঈনু উদ্দিন প্রধান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat