ব্রেকিং নিউজ :
দীর্ঘসূত্রিতা, অপচয় ও দুর্নীতির সুযোগ সৃষ্টি করে : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রাষ্ট্রপতির সাথে কুয়েতের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও : নতুন প্রজন্মের প্রতি প্রধানমন্ত্রী বন্যার্ত মানুষের চিকিৎসা সেবায় মাঠে সিলেট মেট্রোপলিটন পুলিশ সময়োচিত সিদ্ধান্ত গ্রহণ করতে পারলে প্রতিষ্ঠান দ্রুত এগিয়ে যাবে : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী দক্ষতা অর্জনে উন্নত প্রশিক্ষণের বিকল্প নাই : বিএসএমএমইউ উপাচার্য সেবা নিতে এসে একজনও যেন বিমুখ না হন : শিক্ষামন্ত্রী টিপু হত্যা : শুটার মুসার দায় স্বীকার এসএমই খাতকে শক্তিশালী করতে সরকার সহযোগিতা দিয়ে যাবে : প্রধানমন্ত্রী প্রথম ৮ ঘন্টায় ১৫ হাজার ২০০ যানবাহন পারাপার
  • আপডেট টাইম : 27/05/2022 01:05 PM
  • 18 বার পঠিত

অস্কারজয়ী অভিনেতা কেভিন স্পেসির বিরুদ্ধে যুক্তরাজ্যে চারটি যৌন নিপীড়নের অভিযোগ আনা হয়েছে। ক্রাউন প্রসিকিউশন সার্ভিসের বরাতে এমন তথ্য জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি।
বিবিসির এক প্রতিবেদন জানানো হয়, ২০০৫ থেকে ২০১৩ সালের মধ্যে একাধিক অভিযোগের পর মেট পুলিশ প্রমাণ পর্যালোচনা করে। পরে ৬২ বছর বয়সী অভিনেতা কেভিনকে অভিযুক্ত করে। এর মধ্যে তিনটি ঘটনা লন্ডনে সংঘটিত হয়েছে বলে অভিযোগ রয়েছে। অপরটি ঘটেছে গ্লুচেস্টারশায়ারে। এ ছাড়া কেভিন স্পেসির বিরুদ্ধে লন্ডনে আরও একটি গুরুতর যৌন অপরাধের অভিযোগও রয়েছে।
বিবিসি বলছে, ২০০৪ সালের আগস্টে লন্ডনে এক ভুক্তভোগীর অভিযোগের সময় ২০০৫ সালের মার্চ মাসে লন্ডনে যৌন নিপীড়নের কথা উঠে আসে। তৃতীয় অভিযোগটি ওঠে ২০১৩ সালের এপ্রিলে গ্লুচেস্টারশায়ারে।
সিপিএস স্পেশাল ক্রাইম ডিভিশনের প্রধান রোজমেরি আইন্সলি বলেছেন, ‘মেটের প্রমাণ পর্যালোচনার পর সিপিএস তিন জন পুরুষকে যৌন নিপীড়নের চারটি ঘটনার জন্য কেভিন স্পেসির বিরুদ্ধে ফৌজদারি অভিযোগ অনুমোদন দিয়েছে। এমনকি তার বিরুদ্ধে এক ব্যক্তির সম্মতি ছাড়াই যৌনকর্ম করারও অভিযোগ রয়েছে।
কেভিন স্পেসি স্পেসি সেভেন, এলএ কনফিডেন্সিয়াল, আমেরিকান বিউটি এবং বেবি ড্রাইভার, হাউস অফ কার্ডের মতো চলচ্চিত্রে অভিনয়ের জন্য সুপরিচিত। প্রায় ৫ বছর আগে থেকেই যৌন অসদাচরণের অভিযোগ নিয়ে জনসমক্ষে আসা বাদ দিয়েছেন বলিউডের অন্যতম এই বিখ্যাত তারকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...