ব্রেকিং নিউজ :
দীর্ঘসূত্রিতা, অপচয় ও দুর্নীতির সুযোগ সৃষ্টি করে : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রাষ্ট্রপতির সাথে কুয়েতের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও : নতুন প্রজন্মের প্রতি প্রধানমন্ত্রী বন্যার্ত মানুষের চিকিৎসা সেবায় মাঠে সিলেট মেট্রোপলিটন পুলিশ সময়োচিত সিদ্ধান্ত গ্রহণ করতে পারলে প্রতিষ্ঠান দ্রুত এগিয়ে যাবে : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী দক্ষতা অর্জনে উন্নত প্রশিক্ষণের বিকল্প নাই : বিএসএমএমইউ উপাচার্য সেবা নিতে এসে একজনও যেন বিমুখ না হন : শিক্ষামন্ত্রী টিপু হত্যা : শুটার মুসার দায় স্বীকার এসএমই খাতকে শক্তিশালী করতে সরকার সহযোগিতা দিয়ে যাবে : প্রধানমন্ত্রী প্রথম ৮ ঘন্টায় ১৫ হাজার ২০০ যানবাহন পারাপার
  • আপডেট টাইম : 28/05/2022 10:35 PM
  • 17 বার পঠিত

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং এক্সিম ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ‘এক্সিম ব্যাংক ৩৩তম জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতায়’ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।
আজ বিকেলে শহীদ (ক্যাপ্টেন)এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ৪১-২৪ গোলে হারিয়েছে পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থাকে। বিজয়ী দল প্রথমার্ধে ২৫-১৪ গোলে এগিয়ে ছিল। ম্যাচে পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থার পক্ষে সানজিদা আক্তার সর্বোচ্চ ১২টি গোল করেন।
সেরা খেলোয়াড় নির্বাচিত হন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আলপনা আক্তার।
ফাইনালের আগে, টুর্নামেন্টের তৃতীয়স্থান নির্ধারনী ম্যাচে জয় পায় বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব। বাংলাদেশ পুলিশ ৩২-২৫ গোলে হারায় জামালপুর জেলা ক্রীড়া সংস্থাকে। প্রথমার্ধে ১৩-১২ গোলে এগিয়ে ছিল বাংলদেশ পুলিশ। জয়ী দলের রুবিনা সর্বোচ্চ ১৩টি গোল করেন।
প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরন করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব জনাব মো: আখতার হোসেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ.কে.এম নুরুল ফজল বুলবুল ।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সম্মানিত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, ফেডারেশনের সহ-সভাপতি ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির চেয়ারম্যান মো: নূরুল ইসলাম, ফেডারেশনের সহকারী সাধারণ সম্পাদক ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির সম্পাদক মো: সালাউদ্দিন আহম্মেদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...