ব্রেকিং নিউজ :
দীর্ঘসূত্রিতা, অপচয় ও দুর্নীতির সুযোগ সৃষ্টি করে : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রাষ্ট্রপতির সাথে কুয়েতের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও : নতুন প্রজন্মের প্রতি প্রধানমন্ত্রী বন্যার্ত মানুষের চিকিৎসা সেবায় মাঠে সিলেট মেট্রোপলিটন পুলিশ সময়োচিত সিদ্ধান্ত গ্রহণ করতে পারলে প্রতিষ্ঠান দ্রুত এগিয়ে যাবে : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী দক্ষতা অর্জনে উন্নত প্রশিক্ষণের বিকল্প নাই : বিএসএমএমইউ উপাচার্য সেবা নিতে এসে একজনও যেন বিমুখ না হন : শিক্ষামন্ত্রী টিপু হত্যা : শুটার মুসার দায় স্বীকার এসএমই খাতকে শক্তিশালী করতে সরকার সহযোগিতা দিয়ে যাবে : প্রধানমন্ত্রী প্রথম ৮ ঘন্টায় ১৫ হাজার ২০০ যানবাহন পারাপার
  • আপডেট টাইম : 30/05/2022 02:21 PM
  • 16 বার পঠিত

শামীম আহমেদ রনির পরিচালনায় নির্মিত হয়েছে সিনেমা ‘বিক্ষোভ’। নিরাপদ সড়ক চাই আন্দোলনকে কেন্দ্র করে নির্মিত হয়েছে এই ছবিটি। সম্প্রতি সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। আসছে ১০ জুন সারা দেশে সিনেমাটি একযোগে মুক্তি দেওয়া হবে।
এদিকে ২৭ মে সন্ধ্যায় মুক্তি পেয়েছে ছবিটির ট্রেলার। ট্রেলারটিতে সিনেমার প্রতিটি চরিত্র ছিল নজরকাড়া। শান্ত খান ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী নজরে কেড়েছেন সবার। যা সিনেমাটির ব্যাপারে উত্তেজনার পারদ, যেন বাড়িয়ে দিয়েছে আরও কয়েকগুণ। ট্রেলারটি সামনে আসার পর নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে কৌতূহল। ট্রেলার দেখার পর উত্তেজনা চেপে রাখতে পারেননি অনেকেই। সোশ্যাল মিডিয়ায় ‘বিক্ষোভ’-এর অকুণ্ঠ প্রশংসায় মেতেছেন দর্শকেরা।
২০১৯ সালে এ সিনেমার কাজ শুরু হয়েছিল। ২০২১ সালে এসে প্রকাশ পায় এর টিজার ও গান। আর তাতে ফুটে উঠেছিলো নিরাপদ সড়কের কথা।
প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এই সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শান্ত খান ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। শান্ত-শ্রাবন্তী ছাড়াও অভিনয় করেছেন টালিউড অভিনেতা রজতাভ দত্ত, রাহুল দেবসহ কলকাতার আরও কয়েকজন শিল্পী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...