• প্রকাশিত : ২০২২-০৫-১১
  • ৭৪৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (এনসিসি) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, অচিরেই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ওয়ার্ডগুলোতে জাতির শ্রেষ্ঠ সন্তানদের নাম ফলক দৃশ্যমান হবে।
তিনি বলেন- সিটি কর্পোরেশন, ইউনিয়ন পরিষদগুলোর ওয়ার্ডে-ওয়ার্ডে বীর মুক্তিদ্ধোদের নাম ফলক স্থাপনের নির্দেশনা দিয়েছে সরকার। যদিও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আবেদনের প্রেক্ষিতে আরো দেড় বছর আগেই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এ বিষয়ে কাজ শুরু করেছে।
বুধবার দুপুরে বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন-শাহ্ শরীফুন নেছা ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেস, ব্যাগ, গল্পের বই ও চকলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সুবিধাপ্রাপ্ত, সুবিধা বঞ্চিত সকল শিশুর শিক্ষার ব্যাপারে আন্তরিক। প্রধানমন্ত্রীর দেয়া তহবিলের মাধ্যমে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন শিক্ষার ক্ষেত্রেও বিভিন্ন উদ্যোগ নিচ্ছে। সিটি কর্পোরেশনের উদ্যোগে নারায়ণগঞ্জের সুইপার কলোনীতে একটি স্কুল পরিচালনা করা হয় জানিয়ে তিনি বলেন, এনসিসি’র উদ্যোগে আরো চারটি স্কুল গড়ে তোলার কাজ চলছে।
নারায়ণগঞ্জ নগর ভবনের সভা কক্ষে এ অনুষ্ঠান হয়। নারায়ণগঞ্জের হেরিটেজ স্কুল তাদের সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিনাবেতনে সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের শিক্ষা প্রদান করে। এসব শিক্ষার্থীদের মধ্যে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।
নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক শরীফ উদ্দিন সবুজের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- দৈনিক সংবাদের চিফ রিপোর্টার সালাম জুবায়ের, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার এডভোকেট নুরুল হুদা, সদর উপজেলা কমান্ডার শাজাহান ভূইয়া জুলহাস, সদস্য সচিব ইঞ্জিনিয়ার রাজিব, এনসিসি কাউন্সিলর মনিরুজ্জামান মনির প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat