ব্রেকিং নিউজ :
দীর্ঘসূত্রিতা, অপচয় ও দুর্নীতির সুযোগ সৃষ্টি করে : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রাষ্ট্রপতির সাথে কুয়েতের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও : নতুন প্রজন্মের প্রতি প্রধানমন্ত্রী বন্যার্ত মানুষের চিকিৎসা সেবায় মাঠে সিলেট মেট্রোপলিটন পুলিশ সময়োচিত সিদ্ধান্ত গ্রহণ করতে পারলে প্রতিষ্ঠান দ্রুত এগিয়ে যাবে : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী দক্ষতা অর্জনে উন্নত প্রশিক্ষণের বিকল্প নাই : বিএসএমএমইউ উপাচার্য সেবা নিতে এসে একজনও যেন বিমুখ না হন : শিক্ষামন্ত্রী টিপু হত্যা : শুটার মুসার দায় স্বীকার এসএমই খাতকে শক্তিশালী করতে সরকার সহযোগিতা দিয়ে যাবে : প্রধানমন্ত্রী প্রথম ৮ ঘন্টায় ১৫ হাজার ২০০ যানবাহন পারাপার
  • আপডেট টাইম : 18/06/2022 06:39 PM
  • 6 বার পঠিত

শিশুদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতির চর্চা বাড়াতে শিক্ষক এবং অভিভাবকদের প্রতি আহ্বান জানিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। 
মন্ত্রী আজ রাজধানীর মোহাম্মদপুরে সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে সরকারি শিশু পরিবার ও  শেখ রাসেল দুঃস্থ শিশু পুনর্বাসন কেন্দ্রের নিবাসীদের বিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। 
তিনি বলেন, শিশুরাই আগামীর ভবিষ্যৎ, উন্নত বাংলাদেশ গড়তে হলে যারা শিশু তাদেরকে যোগ্য করে গড়ে তুলতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগের ফলে দেশের দুঃস্থ শিশুরা উপযুক্ত পরিবেশে বেড়ে উঠছে। শিশু পরিবারে প্রতিটি শিশুর শিক্ষা,স্বাস্থ্য ও খেলাধুলা-বিনোদন নিশ্চিত করা  হচ্ছে। 
শিশুর পরিবারের স্বাস্থ্যসম্মত পরিবেশ ও সুষ্ঠু ব্যবস্থাপনার কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, করোনা অতিমারীর সময়ে নিবাসী সকল শিশু সুস্থ ছিল।
সমাজসেবা অধিদফতরের মহাপরিচালক শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু। 
মন্ত্রী বলেন, সমালোচকরা পেছন থেকে সবসময় সমালোচনা করে যাচ্ছে। বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। সমালোচকদের যারা এক সময় এ দেশকে তলাবিহীন ঝুড়ি হিসেবে আখ্যায়িত করেছিলো, তারা আজ উন্নয়নের উদাহরণ হিসেবে বাংলাদেশের নাম বলে। 
পরে মন্ত্রী প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...