• প্রকাশিত : ২০২২-০৫-১৭
  • ৪৩৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের ঊল্লাপাড়ায় সফল রাষ্ট্র নায়ক গণতন্ত্রের মানষ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বর্নাঢ্য শোভাযাত্রা ও বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালন করা হয়েছে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বাধীন করা বাংলায় তার অনুপ¯িহতিতে স্বৈরশাসনের অন্ধকারে নিমজ্জিত স্বদেশে বাবার স্বপ্ন সোনার বাংলা গড়ার জন্য আলোকবর্তিকা, অন্ধকারের অমানিশা দূর করে বিধ্বস্ত আওয়ামীলীগের হাল ধরেছিলেন আজকের সফল সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৭ মে এইদিনে
লাখো কোটি বঙ্গবন্ধু প্রেমিক বাঙালির চোখের পানি মুসলধারা বৃষ্টির সাথে মিশে একাকার হয়ে গিয়েছিল। সেদিনের প্রবল বর্ষনে মনে হচ্ছিলো,প্রকৃতি বঙ্গবন্ধু কন্যাকে কাছে পেয়ে আনন্দাশ্রু বর্ষণ করছে।
স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে স্মরণীয় করতে তানভীর ইমাম এম,পি মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস বর্নাঢ্য শোভাযাত্রা ও বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালন করা হয়। উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে সকাল এগারো টায় উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয় থেকে বর্নাঢ্য শোভাযাত্রা বেরিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে দলীশ কার্যালয়ে এসে শেষ করে। দলীয় কার্যালয়ের সামনে দলীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ফয়সাল কাদির রুমি, উপজেলা পরিষদ চেয়ারম্যান সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ শফিকুল ইসলাম শফি, পৌর কাউন্সিল আজিজুল ইসলাম শাহ আলম, সেচ্ছাসেবকলীগের সভাপতি মোবারক হোসেন, সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক ও উপজেলা ছাত্র লীগের সভাপতি সরোয়ার হোসেন সবুজ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat