ব্রেকিং নিউজ :
সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা প্রদান টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি পরিকল্পিতভাবে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় : ওবায়দুল কাদের হারিকেন ধরা বিএনপিকে হয়তো হারিকেন দিয়েও খুঁজে পাওয়া যাবে না : তথ্যমন্ত্রী মরগানের অধীনে খেলবেন মাশরাফি দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যু বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষা প্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দু’দিন করার কথা ভাবা হচ্ছে : শিক্ষামন্ত্রী বৈশ্বিক মন্দায় বাংলাদেশের মানুষ অনেক ভালো আছে : পররাষ্ট্রমন্ত্রী ডাক ব্যবস্থা পুরো ডিজিটাল করা হচ্ছে : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আগামীতে সিলেট থেকে সরাসরি ফ্লাইট নিউইয়র্কে যাবে : বিমান প্রতিমন্ত্রী
  • আপডেট টাইম : 15/07/2022 09:29 PM
  • 26 বার পঠিত

বিয়ে করলেন সুস্মিতা সেন? বৃহস্পতিবার প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতার সঙ্গে ললিত মোদীর ঘনিষ্ঠ ছবি এবং ক্যাপশান দেখে প্রায় সমস্বরে এই প্রশ্নটাই করে বসেছিলেন নেটিজেনরা।
সুস্মিতার সঙ্গে বেশকিছু ছবি দিয়ে প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদী লেখেন, 'আমার অর্ধাঙ্গিনী'। আচমকা এমন খবরে স্তম্ভিত নেটপাড়া। সকলেরই প্রশ্ন শেষপর্যন্ত ললিত মোদীকে বিয়ে করলেন সুস্মিতা? পরে অবশ্য বিষয়টি খোলসা করেন ললিত মোদী নিজেই। ফের লেখেন তারা বিয়ে করেননি। নতুন জীবনের শুরু করেছেন মাত্র।
গত মাসেই রোহমান শলের সঙ্গে বিচ্ছেদের খবর জানিয়েছিলেন বঙ্গ ললনা সুস্মিতা। জানিয়েছিলেন, বন্ধুত্ব দিয়েই তাদের সম্পর্কের শুরু হয়েছিল, তারা চিরকাল বন্ধু থাকবেন। টি-টোয়েন্টি ক্রিকেটের শুরু হয়েছিল ললিত মোদীর হাত ধরেই। আইপিএল-এর জনক বলা হয় তাকে। যদিও পরবর্তীকালে দূর্নীতির অভিযোগ ওঠে ললিত মোদীর বিরুদ্ধে। টাকা তছরুপের অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। তদন্ত শুরুর পরই দেশ ছাড়েন ললিত মোদী। তারপর থেকে লন্ডনেই রয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...