ব্রেকিং নিউজ :
সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা প্রদান টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি পরিকল্পিতভাবে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় : ওবায়দুল কাদের হারিকেন ধরা বিএনপিকে হয়তো হারিকেন দিয়েও খুঁজে পাওয়া যাবে না : তথ্যমন্ত্রী মরগানের অধীনে খেলবেন মাশরাফি দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যু বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষা প্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দু’দিন করার কথা ভাবা হচ্ছে : শিক্ষামন্ত্রী বৈশ্বিক মন্দায় বাংলাদেশের মানুষ অনেক ভালো আছে : পররাষ্ট্রমন্ত্রী ডাক ব্যবস্থা পুরো ডিজিটাল করা হচ্ছে : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আগামীতে সিলেট থেকে সরাসরি ফ্লাইট নিউইয়র্কে যাবে : বিমান প্রতিমন্ত্রী
  • আপডেট টাইম : 18/07/2022 07:26 PM
  • 24 বার পঠিত

প্রাণনাশের হুমকিতে চাঁদপুরের হাজীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন আলোচিত অভিনেত্রী পুষ্পিতা পপি। গত ১৩ জুলাই হাজীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন তিনি। ডায়েরি নম্বর-৬৭০। ১৩ জুলাই সাধারণ ডায়েরি করলেও এতো দিন বিষয়টি গোপন ছিল। কারা এই হুমকি দিয়েছেন বিষয়টি উল্লেখ করেননি। ডায়েরি অজ্ঞাতনামা হিসেবে উল্লেখ করা হয়েছে।
ডায়েরির লিখিত বক্তব্য থেকে জানা যায়, পুষ্পিতা অভিনয় বাদ দিয়ে একটি বে-সরকারি প্রতিষ্ঠানে চাকরি করছিলেন। গত ৩০ জুন চাঁদপুর কোর্ট থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে অজ্ঞাতনামা কিছু লোক তার গাড়ির গতি রোধ করে। এ সময় তাকে বের হয়ে আসতে বলা হয়। তারা প্রাণনাশের হুমকি দিয়ে বলে, ‘আর কখনো এফডিসিতে যাওয়া-আসা করলে প্রাণে মেরে লাশ গুম করে ফেলা হবে। ‘ এরপর পুষ্পিতা চিৎকার দিলে তারা দ্রুত মোটরসাইকেল চালিয়ে পালিয়ে যায়।
বিষয়টি নিয়ে পুষ্পিতা বলেন, ‘এমন ঘটনর পর থেকে শঙ্কিত আমি। বুঝতে পারছি না আমার সঙ্গে এমনটি কেন ঘটল? আমি নিরাপত্তা চাই।’
পুষ্পিতা পপি এক সাক্ষাৎকারে বলেছিলেন, তিনি এখন পর্যন্ত ১১টি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এবং সম্পূর্ণ করেছেন আটটি সিনেমা। আর মুক্তি পেয়েছে সাতটি সিনেমা।
২০১৯ সালের মে মাসে চলচ্চিত্র ছাড়ার ঘোষণা দেন এই অভিনেত্রী। সে সময় বলেছিলেন, ‘আমি ধার্মিক পরিবারের মেয়ে। শখ বা নেশার ঘোরে বলা যায় অভিনয়ে পা রেখেছিলাম। অভিনয়ে পা রাখার পরও আমি কিন্তু নিয়মিত নামাজ পড়তাম, জিকির-আসকার করতাম। সিনেমার অনেকেই তা জানেন। অভিনয়ে থাকাকালীন বারবার মনে হয়েছিল, ক্ষণিকের আনন্দের জন্য আমি সব হারাচ্ছি। একটা সময় আমার মধ্যে সে বোধটা চলে আসে। এর পরই আমি সিনেমার জীবন ছাড়ার সিদ্ধান্ত নিই।’
হাজীগঞ্জ নানার বাড়িতে আদরে বেড়ে ওঠা ডানপিটে পপির ছোটবেলা কেটেছে গাছে গাছে। বাবার বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার পশ্চিম হাটিলা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে। শৈশবকাল কেটেছে নানার বাড়ি সুহিলপুর গ্রামে। সেখানে সুহিলপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করে এ অভিনেত্রী।
‘পাঙ্কু জামাই’ চলচ্চিত্রে শাকিব খানের প্রথম প্রেমিকা চরিত্রে অভিনয় করেন পুষ্পিতা পপি। তবে জাজ মাল্টিমিডিয়ার সুবাদে অভিনয় পা রাখেন পুষ্পিতা পপি। কিন্তু নায়িকা হিসেবে তার পথচলা শুরু হয় ‘আগে যদি জানতাম তুই হবি পর’ ছবিতে। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় এটি মুক্তি পায় ২০১৪ সালে। ত্রিভুজ প্রেমের গল্পের এ ছবিতে পুষ্পিতার সহশিল্পী হিসেবে ছিলেন অভি, আরিয়ান শাহ।
এ ছাড়াও ‘কখনও ভুলে যেও না’, ‘আগে যদি জানতাম তুই হবি পর’ ‘ঠোকর’, ‘প্রেম হতেই পারে’ ও ‘ফাগুনের আগুন’ সিনেমাতেও অভিনয় করেন তিনি। পুষ্পিতা পপি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ধূসর কুয়াশা’। সিনেমাটি ২০১৯ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...