ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৬-১৬
  • ৪৬৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন উপলক্ষে জেলায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক শামীম আহমেদ।
সভায় আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্থানীয়ভাবে অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ওইদিন শহরকে পতাকাশোভিত, প্লাকার্ড, ব্যানার সহযোগে সাজানো হবে। শহরে বের হবে বর্ণাঢ্য শোভাযাত্রা।
উদ্বোধনের মূল অনুষ্ঠান স্থানীয় অনিমা চৌধুরী অডিটোরিয়ামে সম্প্রচার করা হবে। এরপর একই অডিটোরিয়ামে জেলা শিল্পকলা একাডেমির ব্যবস্থাপনায় সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হবে।
সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নাদিম সারওয়ার, অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার আফরোজা খাতুন, জেলা কালচারাল অফিসার মো. আব্দুল রাকিবিল বারী, নাটোর প্রেস ক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন মতামত প্রদান করেন।
সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে পদ্মা সেতু বাস্তবায়ন করা সম্ভব হয়েছে। পদ্মা সেতু আমাদের জাতিকে অনন্য মর্যাদায় আসীন করেছে। এই অর্জনকে স্মরণীয় করে রাখতে পুরো দেশ ও জাতি এখন ঐক্যবদ্ধ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat