ব্রেকিং নিউজ :
সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা প্রদান টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি পরিকল্পিতভাবে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় : ওবায়দুল কাদের হারিকেন ধরা বিএনপিকে হয়তো হারিকেন দিয়েও খুঁজে পাওয়া যাবে না : তথ্যমন্ত্রী মরগানের অধীনে খেলবেন মাশরাফি দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যু বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষা প্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দু’দিন করার কথা ভাবা হচ্ছে : শিক্ষামন্ত্রী বৈশ্বিক মন্দায় বাংলাদেশের মানুষ অনেক ভালো আছে : পররাষ্ট্রমন্ত্রী ডাক ব্যবস্থা পুরো ডিজিটাল করা হচ্ছে : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আগামীতে সিলেট থেকে সরাসরি ফ্লাইট নিউইয়র্কে যাবে : বিমান প্রতিমন্ত্রী
  • আপডেট টাইম : 28/07/2022 02:04 PM
  • 12 বার পঠিত

বলিপাড়ার অন্যতম চর্চিত জুটি দিশা পটানি ও টাইগার শ্রফ। তারাই নাকি ইতি টানছেন ছয় বছরের সম্পর্কের! টিনসেল নগরীর হাওয়ায় ভাসছে সে খবর। তবে এখনও পর্যন্ত নায়ক-নায়িকা নিজেরা এ বিষয়ে কোনও কথাই বলেননি।
নিজেদের সম্পর্ককে সবসময়ই প্রচারের আলোর আড়ালে রাখতে চেয়েছেন টাইগার, দিশা দু'জনেই। কখনও বিমানবন্দরে হাতে হাত রেখে, কখনও বা রোম্যান্টিক ‘ডিনার-ডেট’-এ ফ্রেমবন্দি হয়েছেন যুগলে। কিন্তু সম্পর্ক নিয়ে বরাবরই ছিল মুখে কুলুপ।
টাইগারের বাড়িতে যে দিশার নিত্য আনাগোনা ছিল, তা বলিপাড়ায় সকলেরই জানা। তা হলে হঠাৎ কী এমন ঘটল যে, আলাদা হওয়ার সিদ্ধান্ত নিলেন তারা? অভিনেতার ঘনিষ্ঠ সূত্র বলছে, সে তথ্য কারও জানা নেই। বন্ধুদের সঙ্গে এই বিষয়ে কোনও আলোচনাও করেননি জ্যাকি শ্রফের পুত্র।
দিশা এখন ব্যস্ত ‘এক ভিলেন রিটার্নস’-এর প্রচারণায় নিয়ে। ছবির প্রচারণার সময় এই বলিউড নায়িকার মুখে কিন্তু বারবার টাইগারের জয়গান শোনা গেছে। বিভিন্ন পত্রিকাকে সাক্ষাৎকারের সময় দিশা জানিয়েছেন যে বলিউডি নায়কদের মধ্যে টাইগার তার চোখে সেরা আর সবচেয়ে সুন্দর দেখতে।
এই বলিউড অভিনেত্রীকে সম্প্রতি টাইগারের এক ঝুড়ি প্রশংসা করতেও শোনা গেছে। দিশা জানিয়েছেন যে টাইগারের থেকেই তিনি নিয়মানুবর্তিতা শিখেছেন। আর টাইগারই তাকে মার্শাল আর্ট শিখতে অনুপ্রাণিত করেছেন বলে এই বলিউডকন্যা জানিছেন।
২৯ জুলাই বড় পর্দায় আসতে চলেছে দিশা, অর্জুন কাপুর, জন আব্রাহাম, আর তারা সুতারিয়া অভিনীত ছবি ‘এক ভিলেন রিটার্নস’। মোহিত সুরি পরিচালিত এই ছবি ‘এক ভিলেন’-এর সিক্যুয়েল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...