ব্রেকিং নিউজ :
সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা প্রদান টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি পরিকল্পিতভাবে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় : ওবায়দুল কাদের হারিকেন ধরা বিএনপিকে হয়তো হারিকেন দিয়েও খুঁজে পাওয়া যাবে না : তথ্যমন্ত্রী মরগানের অধীনে খেলবেন মাশরাফি দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যু বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষা প্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দু’দিন করার কথা ভাবা হচ্ছে : শিক্ষামন্ত্রী বৈশ্বিক মন্দায় বাংলাদেশের মানুষ অনেক ভালো আছে : পররাষ্ট্রমন্ত্রী ডাক ব্যবস্থা পুরো ডিজিটাল করা হচ্ছে : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আগামীতে সিলেট থেকে সরাসরি ফ্লাইট নিউইয়র্কে যাবে : বিমান প্রতিমন্ত্রী
  • আপডেট টাইম : 02/08/2022 04:19 PM
  • 9 বার পঠিত

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে কুমিল্লার নাঙ্গলকোটে মাছের পোনা অবমুক্তকরণ ও সফল মৎস্য চাষিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। আজ বেলা ১১টায় উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান মেহেবুবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু।
চলতি বছরে নাঙ্গলকোট উপজেলায় মাছ উৎপাদনে সফল চাষি নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়া, দেশীয় মাছ উৎপাদনে পেরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম.এ হামিদ, মাছের রেণু উৎপাদনে হাজী আবুল কাশেম এবং সফল উদ্যোক্তা হিসেবে উত্তম কুমার বসু নির্বাচিত হয়েছেন। অনুষ্ঠানে মৎস্য চাষে সফল চাষি ও উদ্যোক্তাদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন অতিথি বৃন্দ। এর আগে উপজেলা পরিষদ পুকুর, সহকারী কমিশনার ভূমি কার্যালয় পুকুর ও থানা পুকুরে পোনামাছ অবমুক্ত করা হয়।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা প্রিতম চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাঙ্গলকোট পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক মাস্টার আবুল খায়ের আবু, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান কুলসুম আক্তার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...