ব্রেকিং নিউজ :
সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা প্রদান টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি পরিকল্পিতভাবে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় : ওবায়দুল কাদের হারিকেন ধরা বিএনপিকে হয়তো হারিকেন দিয়েও খুঁজে পাওয়া যাবে না : তথ্যমন্ত্রী মরগানের অধীনে খেলবেন মাশরাফি দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যু বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষা প্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দু’দিন করার কথা ভাবা হচ্ছে : শিক্ষামন্ত্রী বৈশ্বিক মন্দায় বাংলাদেশের মানুষ অনেক ভালো আছে : পররাষ্ট্রমন্ত্রী ডাক ব্যবস্থা পুরো ডিজিটাল করা হচ্ছে : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আগামীতে সিলেট থেকে সরাসরি ফ্লাইট নিউইয়র্কে যাবে : বিমান প্রতিমন্ত্রী
  • আপডেট টাইম : 04/08/2022 10:12 PM
  • 5 বার পঠিত

নারায়ণগঞ্জ জেলার আলোচিত সাত খুন মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী নূর হোসেনকে একটি অস্ত্র মামলায় যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন এ রায় ঘোষণা করেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী সালাউদ্দিন সুইট জানান, ২০১৪ সালের ১৫ মে দুপুরে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় নূর হোসেনের স্টোর রুমের নীচ তলা থেকে একটি রিভলবার, আট রাউন্ড গুলি ও বন্দুকের আটটি কার্তুজ উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী। এ ঘটনায় পরদিন সিদ্ধিরগঞ্জ থানায় অস্ত্র আইনের দুটি ধারায় মামলা হয়। মামলাটি তদন্ত শেষে ওই বছরেই প্রতিবেদন দাখিল করে পুলিশ। চারজন সাক্ষির সাক্ষ্য শেষে আদালত আসামী নূর হোসেনকে দুটি ধারায় যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন। তাছাড়া আরেকটি অস্ত্র মামলা ও মাদক মামলায় চারজন সাক্ষি তাদের সাক্ষ প্রদান করেছে।
আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান- সকালে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে আসামি নূর হোসেনকে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়। দুপুরে তাকে একটি অস্ত্র মামলায় আদালতে তোলা হয়। আজ এ মামলার রায়ের নির্রাধারিত দিন ছিলো। রায়ে নূর হোসেনকে দুটি ধারায় আলাদাভাবে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...