ব্রেকিং নিউজ :
কুমিল্লা টাউন হল মাঠে আগামীকাল শিব নারায়ন দাশের প্রতি শেষ শ্রদ্ধা নীলফামারীতে ৩ হাজার ১৭০ জন চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী নাসুম-ইমরুল নৈপুন্যে ডিপিএলে অষ্টম জয় মোহামেডানের টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৬-২৫
  • ৪৯৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বংশালের আগাঁ সাদেক এলাকায় একটি বাসায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে আগুন লেগে একই পরিবারের ৪ জন দগ্ধ হয়েছেন। এ বিস্ফোরণের ঘটনায় ৩টি দেয়াল আংশিক ধসে পড়েছে।
শনিবার ভোর পৌণে ৫টার দিকে রাজধানীর বংশাল থানা ৫৬, আগাঁ সাদেক রোড পাকিস্তান মাঠের পাশে একটি বাসায় এ ঘটনা ঘটে।দগ্ধরা হলেন, মো. ইসরাফিল (৬২), তার স্ত্রী সালমা বেগম (৫০), মেয়ে শাহজাদী আক্তার (২২) ও ইমরান হোসেন (৩১)। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।ইমরান একটি দোকানে কাজ করেন। আর শাহজাদী শিক্ষার্থী বলে জানা যায়।শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের কর্তব্যরত চিকিৎসক জানান, শনিবার ভোরে দগ্ধ চারজনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। এদের মধ্যে ইসরাফিলের শরীরের ৩৭ শতাংশ, সালমার ৪৯, ইমরানের ২০ ও শাহজাদীর ৩৮ শতাংশ দগ্ধ হয়েছে।খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায় এবং কাজ শুরু করে। এরপর তাদের সাথে আরও ৩টি ইউনিট যুক্ত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat